BREAKING NEWS

২৯ শ্রাবণ  ১৪২৭  শনিবার ১৫ আগস্ট ২০২০ 

Advertisement

জলের পাইপ নিয়ে বচসার জের, মুর্শিদাবাদে ভাইপোকে খুনের অভিযোগ কাকার বিরুদ্ধে

Published by: Tiyasha Sarkar |    Posted: June 5, 2020 1:05 pm|    Updated: June 5, 2020 1:06 pm

An Images

শাহাজাদ হোসেন, ফরাক্কা: বাড়ির ছাদের জল নিষ্কাশনের ব্যবস্থা করাকে কেন্দ্র করে বচসার জের। ভাইপোকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল প্রতিবেশী কাকা ও তার সন্তানদের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সামশেরগঞ্জের চশকাপুর গ্রামে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্তরা।

জানা গিয়েছে, গত ২৭ মে ছাদের জল বাড়ির পাশে ফেলার জন্য রাস্তার ধারেই একটি পাইপ লাগাচ্ছিলেন ওই এলাকার বাসিন্দা নেকদার শেখ ও তার ছেলে বছর ২৪-এর আবু রায়হান। আচমকা প্রতিবেশী কাকা ও তাঁর ছেলেদের সঙ্গে বিষয়টি নিয়ে নিয়ে বচসা শুরু হয়। অভিযোগ, সেই সময় লঠি, রড নিয়ে আবু রায়হানের উপর চড়াও হয় অভিযুক্তরা। ব্যাপক মারধরের জেরে জ্ঞান হারান আবু। দ্রুত তাঁকে স্থানীয় ধূুলিয়ান হাসপাতালে নিয়ে যাওয়া হলে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। অবস্থা ক্রমশ খারাপ হওয়ায় এরপর তাঁকে বহরমপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় বহরমপুরের একটি বেসরকারি হাসপাতালে।

[আরও পড়ুন: রাজ্যে ফিরছেন হাজার হাজার পরিযায়ী শ্রমিক, বেকারত্বের নিরিখে কোথায় দাঁড়িয়ে বাংলা?]

টানা আটদিন সেখানে চিকিৎসাধীন থাকার পর শুক্রবার মৃত্যুর কোলে ঢলে পড়েন ওই যুবক। বছর ২৪-এর তরতাজা যুবকের মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছে পরিবার। এদিনই অভিযুক্তদের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছেন মৃতের পরিবারের সদস্যরা। সূত্রের খবর, মোট আটজনের বিরুদ্ধে সামশেরগঞ্জ থানায় খুনের লিখিত অভিযোগ হয়েছে। অভিযুক্তদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ। 

[আরও পড়ুন: অভিনব প্রতিবাদ, ‘করোনা পাশবালিশ’-এ হেলান দিয়ে রাস্তায় শুয়ে বিজেপি নেতা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement