১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

মেরে কান ফাটানোর পর ছিনতাই, ফের যাত্রী হেনস্তার অভিযোগ App Cab চালকের বিরুদ্ধে

Published by: Tiyasha Sarkar |    Posted: July 18, 2021 5:33 pm|    Updated: July 18, 2021 6:18 pm

A youth allegedly beaten up by app cab driver in Narendrapur area | Sangbad Pratidin

ফাইল ছবি

দেবব্রত মণ্ডল, বারুইপুর: ফের অ্যাপ ক্যাবে উঠে হেনস্থার শিকার এক যুবক। তাঁকে মারধর করে সঙ্গে থাকা সমস্ত জিনিস লুট করা হয়েছে বলে অভিযোগ। এরপর ওই যুবককে রাস্তায় ফেলে রেখে চম্পট দেয় অভিযুক্ত। নরেন্দ্রপুর (Narendrapur) থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই যুবক।

জানা গিয়েছে, বাঁশদ্রোণী এলাকার বাসিন্দা ওই যুবকের নাম অনির্বাণ সেনগুপ্ত। একটি বেসরকারি সংস্থায় কর্মরত তিনি। শনিবার রাতে রুবি থেকে বান্ধবীকে নিয়ে মন্দিরবাজার যান অনির্বাণ। সেখানে বান্ধবীকে ছেড়ে একাই ক্যাবে করে রুবি ফিরছিলেন তিনি। অভিযোগ, জোর করে তাঁকে নিয়ে যাওয়া হয় নরেন্দ্রপুর থানার খেয়াদহে। গাড়ির মধ্যে বেধড়ক মারধর করা হয় তাঁকে। মেরে তাঁর কান ফাটিয়ে দেওয়া হয়। শরীরের একাধিক জায়গায় চোট লাগে। এরপর কেড়ে নেওয়া হয় মানিব্যাগ, গুরুত্বপূর্ণ নথিপত্র, ATM কার্ড ও মোবাইল। সব কিছু নিয়ে অনির্বাণকে রাস্তায় ফেলে দিয়ে চলে যায় ক্যাব চালক।

[আরও পড়ুন: দত্তপুকুরে দুর্ঘটনা, বাইক আরোহীকে বাঁচাতে গিয়ে গাছে ধাক্কা বাসের, জখম কমপক্ষে ১৮]

এরপর এলাকায় এক ব্যক্তির সাহায্যে বাড়িতে ফোন করেন অনির্বাণ। খবর পেয়ে পরিবারের সদস্যরা এসে তাঁকে উদ্ধার করেন। ইতিমধ্যেই নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এই প্রথম নয়, শহরের রাস্তায় ক্যাবে সফর করতে গিয়ে বহুবার হেনস্তার শিকার হয়েছেন যাত্রীরা। শ্লীলতাহানির ঘটনাও ঘটেছে। শাস্তির মুখেও পড়তে হয়েছে অভিযুক্তদের।

[আরও পড়ুন: দেবাঞ্জন কাণ্ডের ছায়া নদিয়ায়, চাকরির নামে লক্ষাধিক টাকা প্রতারণা, পলাতক ভুয়ো IAS]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement