Advertisement
Advertisement

Breaking News

Hooghly

চোর সন্দেহে যুবককে বেধড়ক মার, মহিলাকে হেনস্তা, তীব্র উত্তেজনা তারকেশ্বরে

বেশ কিছুদিন ধরে নিয়মিত চুরির ঘটনা ঘটছে তারকেশ্বরে, দাবি স্থানীয়দের।

A youth allegedly beaten up by mob in Hooghly | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

Published by: Tiyasha Sarkar
  • Posted:October 28, 2021 7:26 pm
  • Updated:October 28, 2021 7:26 pm

দিব্যেন্দু মজুমদার, হুগলি: চোর সন্দেহে এক যুবককে বেধড়ক মারধর ও মহিলাকে হেনস্তার অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়াল হুগলির (Hooghly) তারকেশ্বরে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। আহত যুবককে তারা উদ্ধার করে নিয়ে যায় থানায়। তবে শেষ পাওয়া খবর অনুযায়ী, এই ঘটনায় এখনও কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

জানা গিয়েছে, তারকেশ্বরের বন্দিপুরের নতুনগ্রামের বাসিন্দা শ্যামা পাল নামে ওই যুবক। দীর্ঘদিন ধরেই তার বাড়ির এলাকায় চুরির ঘটনা ঘটছিল। স্থানীয়দের সন্দেহ ছিল, এই কাণ্ডের নেপথ্যে শ্যাম। এসবের মাঝে বৃহস্পতিবার একটি টোটোর ব্যাটারি বিক্রি করতে বাজারে যান শ্যাম। বিষয়টি স্থানীয়দের নজরে পড়তেই উত্তেজনা ছড়ায়। ওই যুবক চুরির ব্যাটারি বিক্রি করতে এসেছে, এই অভিযোগ তুলে তাঁকে ঘিরে ফেলে উত্তেজিত জনতা। বেধড়ক মারধর করা হয় তাকে।

Advertisement

[আরও পড়ুন: ভোটের মুখে বিএসএফের সঙ্গে সাক্ষাৎ দিলীপ-সুকান্তর, জেলাশাসককে নালিশ ক্ষুব্ধ তৃণমূলের]

ওই এলাকার এক যুবক ছিলেন শ্যামের বন্ধু। সেই সময় উত্তেজিত জনতার একাংশ চড়াও হন আক্রন্তের ওই বন্ধুর বাড়িতে। ওই যুবক বাড়িতে না থাকায় হেনস্তা করা হয় তার স্ত্রীকে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী যায় ঘটনাস্থলে। দীর্ঘক্ষণ পর শান্ত হয় এলাকা।

Advertisement

জানা গিয়েছে, এই ঘটনায় এখনও পর্যন্ত থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি। তবে পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযোগ দায়ের হলে তদন্ত করা হবে।

[আরও পড়ুন:লটারি কেটে রাতারাতি ভাগ্যবদল, মুর্শিদাবাদের পান বিক্রেতা জিতলেন কোটি টাকা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ