১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সম্পত্তিগত বিবাদের জের, হাওড়ায় মা-দাদা-বউদি ও ভাইঝিকে কুপিয়ে ‘খুন’ করল ছোট ছেলে

Published by: Sayani Sen |    Posted: August 11, 2022 8:51 am|    Updated: August 11, 2022 8:51 am

A youth allegedly killed four people of his family in Howrah । Sangbad Pratidin

অরিজিৎ গুপ্ত, হাওড়া: বৃষ্টির রাতে হাওড়ায় (Howrah) হাড়হিম করা হত্যাকাণ্ড। সম্পত্তিগত বিবাদে খুন একই পরিবারের চার সদস্য। মা, দাদা, বউদি এবং ভাইঝিকে খুনের অভিযোগ উঠল ছোট ছেলে এবং তার স্ত্রীর বিরুদ্ধে। আটক ছোট ছেলের স্ত্রী। পলাতক ওই পরিবারের ছোট ছেলে।

হাওড়ার এমসি ঘোষ লেনে বাস করতেন বছর ছাপ্পান্নর মাধবী ঘোষ। তাঁর দুই ছেলে। একই বাড়িতে থাকতেন মহিলার বড় ছেলে দেবাশিস, পুত্রবধূ রেখা এবং বছর তেরোর নাতনি তৃয়াষা। ছোট ছেলে এবং তার স্ত্রীও থাকত একই জায়গায়। প্রতিবেশীদের দাবি, পরিবারের সকলে একসঙ্গে থাকলেও পারস্পরিক সম্পর্ক মোটেও ভাল ছিল না। মাঝেমধ্যেই ঝগড়াঝাটি হত। মূলত সম্পত্তি নিয়ে অশান্তি লেগেই ছিল।

[আরও পড়ুন: কাশ্মীরের সেনাঘাঁটিতে আত্মঘাতী জঙ্গি হামলা, নিকেশ ২ জঙ্গি, শহিদ তিন জওয়ান

বুধবার সন্ধে থেকে ঘোষ পরিবারের সদস্যদের মধ্যে ঝগড়াঝাটি শুরু হয়। সময় যত গড়াতে থাকে তত বিরাটাকার নেয় অশান্তি। অভিযোগ, ঝগড়াঝাটি চলাকালীন পরিবারের ছোট ছেলে ও তার স্ত্রী শাশুড়ি, ভাসুর, জা এবং ভাসুরের মেয়েকে ধারাল অস্ত্র দিয়ে কোপাতে থাকে। যন্ত্রণায় ছটফট করতে শুরু করে প্রত্যেকে। নাবালিকা কোনওক্রমে বাইরে বেরিয়ে পড়ে। প্রতিবেশীদের ডেকে আনে সে। প্রতিবেশীরাও দৌড়ে আসেন। তাঁরা দেখেন রক্তে ভেসে যাচ্ছে চতুর্দিক। যন্ত্রণায় ছটফট করছেন প্রায় সকলেই। ততক্ষণে অবশ্য পরিবারের ছোট ছেলে ঘরছাড়া। তার স্ত্রী ঘটনাস্থলেই উপস্থিত।

স্থানীয়রাই হাওড়া থানার পুলিশকে গোটা ঘটনাটি জানায়। তড়িঘড়ি পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। প্রত্যেককে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে তাতে শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা ওই চারজনকেই মৃত বলে জানান। দেহগুলি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। পুলিশ ওই পরিবারের ছোট ছেলের স্ত্রীকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। পরিবারের ছোট ছেলে আপাতত ফেরার। তার খোঁজে তল্লাশি শুরু হয়েছে। সম্পত্তিগত বিবাদের জের নাকি খুনের নেপথ্যে আরও নানা কারণ লুকিয়ে রয়েছে, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: নিয়োগ দুর্নীতি মামলায় প্রাক্তন SSC কর্তা এসপি সিনহা এবং অশোক সাহাকে গ্রেপ্তার করল CBI]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে