BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

প্রেমিকাকে খুনের পর লাইভে দোষ কবুল করে ‘আত্মঘাতী’ প্রেমিক! নেপথ্যে সম্পর্কের টানাপোড়েন?

Published by: Tiyasha Sarkar |    Posted: November 15, 2022 7:10 pm|    Updated: November 15, 2022 7:10 pm

A youth allegedly killed his girlfriend and commits suicide | Sangbad Pratidin

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: দিল্লি কাণ্ড নিয়ে তোলপাড় গোটা দেশ। ঘটনার নৃশংসতায় শিউরে উঠছেন প্রত্যেকে। এই পরিস্থিতিতে শিলিগুড়ির ফুলবাড়িতে প্রেমিকাকে খুনের অভিযোগ উঠল প্রেমিকের বিরুদ্ধে। খুনের পর ফেসবুক লাইভ করে আত্মঘাতী যুবক। ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

শিলিগুড়ির (Siliguri) ফুলবাড়ির বাসিন্দা রিয়া বিশ্বাস। বয়স ২৮ বছর। স্বামী, সন্তান নিয়ে সংসার তাঁর। এসবের মাঝেই নতুন করে প্রেম এসেছিল রিয়ার জীবনে। স্থানীয় সূত্রে খবর, এলাকার বাসিন্দা কিরণ দেবনাথের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। স্বাভাবিক ছন্দেই চলছিল জীবন। এরই মাঝে সম্প্রতি রিয়ার স্বামী অমিয় আসেন নদিয়ার বাড়িতে। তাঁর মাকে শিলিগুড়িতে নিয়ে যাওয়ার কথা ছিল। এই পরিস্থিতিতে মঙ্গলবার প্রতিবেশীরা রিয়ার সন্তানের কান্না শুনতে পান।

[আরও পড়ুন: ঝাড়গ্রামে আদিবাসীদের মাঝে মমতা, মুখ্যমন্ত্রীকে পাশে পেয়ে অভাব-অভিযোগ জানালেন বাসিন্দারা]

প্রতিবেশীদের শিশুটি জানায়, সে তার মাকে খুঁজে পাচ্ছে না। বাড়ির শৌচাগার থেকে উদ্ধার হয় রিয়ার গলাকাটা দেহ। এরপরই প্রকাশ্যে আসে একটি ফেসবুক লাইভ। সেখানে শংকর রায় ওরফে কিরণ দেবনাথ রিয়াকে ভালবাসা ও তাঁকে খুন করার কথা স্বীকার করে নেয়। বলে, “আমি আর বাঁচব না। বেঁচে থেকে কী করব? আমি ওকে খুব ভালবাসতাম, কিন্তু নিজের হাতে মেরে ফেলেছি।” আরেকটি লাইভে কিরণ বলেন, “সবাই বিশ্বাস ঘাতক।”

গতকাল রাতেই নিউ জলপাইগুড়ি স্টেশনে রেলে কাটা পড়ে মৃত্যু হয় কিরণের। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, আত্মহত্যাই করেছে সে। তবে ঠিক কী কারণে প্রেমিকাকে খুন? রিয়ার সঙ্গে কী কোনও কারণে অশান্তি হয়েছিল কিরণের? তা জানার চেষ্টায় পুলিশ।

[আরও পড়ুন: ‘টাকা না দিলে রাস্তায় নামুন’, কেন্দ্রের বকেয়া নিয়ে ঝাড়গ্রাম থেকে বড় আন্দোলনের ডাক মমতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে