BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

স্ত্রীর আপত্তি সত্ত্বেও নিয়মিত মদ্যপ অবস্থায় বাড়ি ফিরতেন যুবক, পরিণতি মর্মান্তিক

Published by: Tiyasha Sarkar |    Posted: November 9, 2020 1:44 pm|    Updated: November 9, 2020 4:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রত্যেকদিনের মতোই রবিবারও মদ্যপ অবস্থায় বাড়ি ফিরেছিলেন যুবক। যা নিয়ে তুমুল অশান্তি শুরু হয় স্ত্রীর সঙ্গে। পরিণতি হল মর্মান্তিক। রাগের বশে স্বামীকে পিটিয়ে খুন করল বধূ! ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির (Jalpaiguri) বানারহাটে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গিয়েছে, মৃতের রঞ্জিত ওরাঁও। স্ত্রীকে নিয়ে জলপাইগুড়ি জেলার বানারহাট থানার অন্তর্গত বিন্নাগুড়ি চা বাগানের মুন্সি লাইনে থাকতেন তিনি। কাজ শেষে নিয়মিত মদ্যপ অবস্থায় ফিরতেন বাড়িতে। যা একেবারেই পছন্দ ছিল না রঞ্জিতের স্ত্রীর। ফলে তা নিয়ে নিত্য অশান্তি হত তাঁদের মধ্যে। সূত্রের খবর, রবিবার সন্ধেয়ও মদ্যপ অবস্থায় বাড়ি ফেরেন ওই যুবক। স্ত্রীর সঙ্গে শুরু হয় বচসা। তখনই আচমকা রাগের বশে ভারী কাঠ দিয়ে রঞ্জিতের মাথায় আঘাত করে তাঁর স্ত্রী। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় ঘরে লুটিয়ে পড়েন তিনি। চিৎকার কানে পৌঁছতেই ছুটে দিয়ে প্রতিবেশীরা দেখেন মাটিতে পড়ে রয়েছে রঞ্জিতের নিথর দেহ।

[আরও পড়ুন: হুগলি জেলা কমিটি ঘোষণার পরই তৃণমূলের অন্দরে তীব্র অসন্তোষ, দলত্যাগের হুমকি বিধায়কের]

এরপর প্রতিবেশীরাই গোটা বিষয়টি জানায় বানারহাট থানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে দেহ। গ্রেপ্তার (Arrest) করা হয় অভিযুক্তকে। আজই আদালতে তোলা হয়েছে ধৃতকে। প্রতিবেশীদের কথায়, নিয়মিত ওই দম্পতির মধ্যে অশান্তি হতো। অনেক সময় তাঁরাও বুঝিয়েছেন। কিন্তু সেই অশান্তির ফল যে এতটা মারাত্মক হতে পারে, তা ভাবতে পারেননি কেউই।

[আরও পড়ুন: বিধ্বংসী অগ্নিকাণ্ডে পুড়ে ছাই পরপর ৬টি কারখানা, দীপাবলির মুখে মাথায় হাত ব্যবসায়ীদের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement