BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

প্রথমবার লটারির টিকিট কিনেই ফিরল ভাগ্য! কোটিপতি মালবাজারের যুবক

Published by: Tiyasha Sarkar |    Posted: December 8, 2021 5:10 pm|    Updated: December 8, 2021 5:10 pm

A youth of Malbazar got 1 crore rupee in lottery | Sangbad Pratidin

অরূপ বসাক, মালবাজার: লটারি (Lottery) টিকিট টাকার ইচ্ছে ছিল বহুদিন ধরেই। তবে কেনা হয়ে ওঠেনি। মঙ্গলবার স্রেফ শখের বশেই লটারি কেটেছিলেন মালদহরে চেংমারির এক যুবক। ভাবতেও পারেননি রাতারাতি ভাগ্য বলতে যাবে। কিন্তু হল ঠিক তেমনটাই। প্রথমবার লটারি কেটেই কোটিপতি যুবক।

মালবাজারের (Malbazar) ক্রান্তি ব্লকের চেংমারি গ্রাম পঞ্চায়েত এলাকার পূর্ব দোলাইগাঁওের বাসিন্দা ওই যুবক। তাঁর নাম মীর আরিফ হাসান। বাবা, মা ও দাদার সঙ্গে থাকেন তিনি। লটারি কেটে রাতারাতি বিত্তশালী হওয়ার খবর দেখে মীর আরিফেরও ইচ্ছে হয়েছিল টিকিট কেনার। মঙ্গলবার শেষমেশ টিকিট কিনে ফেলেন তিনি। মীর আরিফ জানিয়েছেন, গতকাল সন্ধেয় লটারির টিকিট কিনেছিলেন তিনি। দাম ছিল ৫০ টাকা। সন্ধেয় টিকিট মেলানোর সময় চক্ষুচড়ক গাছ। দেখা যায়, প্রথম পুরস্কার এক কোটি টাকা পেয়েছেন তিনি।

[আরও পড়ুন: Mamata Banerjee: ‘বাংলায় চাকরি করতে হলে আঞ্চলিক ভাষা জানা মাস্ট’, বললেন মুখ্যমন্ত্রী]

প্রথমবারের জন্য লটারির টিকিট কেটে কোটিপতি হয়ে আনন্দে আত্মহারা মীর আরিফ। তাঁর কথায়, “প্রথমবারের জন্য লটারির টিকিট কেটেছিলাম মঙ্গলবার। ভাবতেও পারিনি এত বড় পুরস্কার পাব।” এক কোটি টাকা পাওয়ার বিষয়টি জানার পরই প্রশাসনের কাছে নিজের নিরাপত্তা আবেদন করেন তিনি। ইতিমধ্যেই পুলিশের তরফে তাঁকে নিরাপত্তা দেওয়া হয়েছে। মীর আরিফের এই বিরাট অঙ্কের অর্থপ্রাপ্তিতে আপ্লুত গোটা পরিবার।

[আরও পড়ুন: ‘গঙ্গা ভাঙন নিয়ে মাস্টারপ্ল্যান করা উচিত’, প্রশাসনিক সভা থেকে কেন্দ্রের কাছে আরজি মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে