BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

কোয়ারেন্টাইন না মেনে এলাকায় ঘুরছে মহারাষ্ট্র ফেরত যুবক! প্রতিবাদ করায় খুন প্রতিবেশীকে

Published by: Tiyasha Sarkar |    Posted: June 2, 2020 1:52 pm|    Updated: June 2, 2020 1:56 pm

A youth of nandakumar allegedly murdered by neighbour

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহারাষ্ট্র থেকে নন্দকুমারের বাড়িতে ফিরে রীতিমতো এলাকায় দাপিয়ে বেড়াচ্ছিল এক পরিযায়ী শ্রমিক। স্বাভাবিকভাবেই তাতে আপত্তি জানিয়েছিলেন প্রতিবেশীরা। তার পরিণতি হল মর্মান্তিক। পরিযায়ী শ্রমিকের হাতে খুন হলেন প্রতিবেশী। 

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই কর্মসূত্রে মহারাষ্ট্রে থাকত পূর্ব মেদিনীপুরের নন্দকুমারের বাসিন্দা তন্ময় বেরা। লকডাউনে দীর্ঘদিন সেখানে আটকে ছিল সে। ৩০ মে ফিরেছেন বাড়িতে। স্বাভাবিকভাবেই এখন ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার কথা তার। অভিযোগ, সেসব নিয়মের তোয়াক্কা না করে ঘরে ফেরার পর মদ্যপ অবস্থায় এলাকায় ঘুরছিল তন্ময়। একাধিকবার সংক্রমণের আতঙ্কে প্রতিবেশীরার আপাতত তাকে ঘরে থাকার পরামর্শ দিয়েছিলেন। কিন্তু তাতে কর্ণপাত করেনি তন্ময়। এই নিয়েই এদিন তন্ময়ের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিলেন প্রতিবেশীরা।

[আরও পড়ুন:  দুস্থদের পাশে থাকতে ‘অঞ্জলি’ কর্মসূচি মহিলা তৃণমূলের, বিলি করা হল সবজির প্যাকেট]

জানা গিয়েছে, বচসা চলাকালীন রাস্তার পাশে থাকা একটি বাঁশ তুলে প্রতিবেশী অশোক বেরা ও গঙ্গা বেরাকে আক্রমণ করে অভিযুক্ত পরিযায়ী শ্রমিক। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তাঁরা। নজরে পড়তেই স্থানীয়রা আক্রান্তদের উদ্ধার করে নিয়ে যান নন্দকুমারে খেজুরবেড়িয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। সেখানে অশোক বেরার অবস্থা ক্রমশ খারাপ হতে থাকে। এরপরই তাঁকে স্থানান্তরিত করা হয় তমলুক হাসপাতালে। সোমবার গভীর রাতে সেখানেই মৃত্যু হয় ওই ব্যক্তির। এরপরই অভিযযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

[আরও পড়ুন: রেশনের ডাল নিয়ে কেন্দ্র-রাজ্য মনোমালিন্যে ইতি, রাজ্যের দাবি মেনে মুগডালই পাঠাচ্ছে দিল্লি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে