BREAKING NEWS

২২  মাঘ  ১৪২৯  সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

৬ মাস আগে বাপের বাড়ি গিয়ে আর ফেরেননি বধূ, স্ত্রীকে ফিরে পেতে শ্বশুরবাড়ির সামনে ধরনায় স্বামী

Published by: Tiyasha Sarkar |    Posted: November 28, 2022 4:31 pm|    Updated: November 28, 2022 4:31 pm

A youth stage protest in front of in laws house in Pingla | Sangbad Pratidin

অংশুপ্রতিম পাল, খড়গপুর: বাপের বাড়ি গিয়ে আর ফেরেননি স্ত্রী। বধূকে ফিরে পেতে শ্বশুরবাড়ির সামনে ধরনায় বসলেন স্বামী। চাঞ্চল্যকর এমন ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা (Pingla) থানার অন্তর্গত জামনা এলাকায়। দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও শেষ পাওয়া খবর অনুযায়ী এখনও স্ত্রীকে ফিরে পাননি যুবক।

জানা গিয়েছে, বছর দুয়েক আগে আগে পিংলার জামানার বাসিন্দা এক তরুণীর সঙ্গে বিয়ে হয় মেদিনীপুর জেলার কেশপুর থানার অন্তর্গত আনন্দপুরের বাসিন্দা ওই যুবকের। সুখে শান্তিতেই চলছিল সংসার। যুবকের দাবি, ছ’মাস আগে বধূর বাপের বাড়ির তরফের এক নিকট আত্মীয়ের মৃত্যু হয়। সেই কারণে বাপের বাড়িতে যান তিনি। সেই থেকে বধূ আর ফিরে যাননি স্বামীর বাড়িতে। কেন স্ত্রী এমনটা করছে তা বুঝে উঠতে পারেননি যুবক। ফলত বারবার বউকে বাড়ি ফিরে যাওয়ার জন্য অনুনয়-বিনয় করতে থাকেন। কিন্তু তাতেও কাজ হয়নি। কোনও মতেই স্বামীর ঘরে ফিরতে রাজি হননি মহিলা।

[আরও পড়ুন: খেলতে খেলতে রেললাইনের ধারে চলে আসাই কাল, ট্রেনের ধাক্কায় প্রাণ গেল ১৪ মাসের শিশুর]

কিন্তু নাছোড়বান্দা যুবক। স্ত্রীকে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে বদ্ধ পরিকর তিনি। রবিবার সকাল ন’টা নাগাদ পিংলার জামনায় শ্বশুরবাড়ির সামনে প্ল্যাকার্ড হাতে ধরনায় বসেন তিনি। এই ঘটনা চাউর হতেই আশেপাশের উৎসুক মানুষেরা সেখানে ভিড় করেন। ঘটনার খবর থানাতে পৌঁছলে পিংলা থানার পুলিশ ঘটনাস্থলে যায়। কিন্তু নিজের অবস্থানে অনড় যুবক। স্ত্রীকে না নিয়ে ফিরবেন না তিনি। আর স্বামীর সঙ্গে যাবেন না বধূ। ফলে ধরনা জারি।

[আরও পড়ুন: অনলাইন কেনাকাটির ফাঁদে পড়ে সাফ অ্যাকাউন্ট, স্কলারশিপের টাকা খোয়ালেন PhD ছাত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে