২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চিড়িংহাটায় বাস দুর্ঘটনা, নামতে গিয়ে চাকায় পিষে মৃত্যু বৃদ্ধার

Published by: Tiyasha Sarkar |    Posted: November 15, 2022 8:16 pm|    Updated: November 15, 2022 8:16 pm

Accident in Chinrihata, one elderly woman died | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের খাস কলকাতায় (Kolkata) বাস দুর্ঘটনা। মৃত্যু হল বৃদ্ধার। ঘটনার পর থেকেই পলাতক বাসের চালক। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, মৃতার নাম চিনু সাঁতরা। বয়স ৭০ বছর। মঙ্গলবার সকালে চিংড়িঘাটা থেকে নিকো পার্কের দিকে যাচ্ছিল এস১২ রুটের একটি বাস। সেই বাসেই ছিলেন চিনুদেবী। চিড়িংহাটায় বাস থেকে নামতে যান তিনি। তবে সেই সময় পা পিছলে পড়ে যান। এদিকে ততক্ষণে বাসের চাকা গড়িয়ে গিয়েছে। কন্ডাক্টর সঙ্গে সঙ্গে চালককে থামতে বললেও এগিয়ে যায় বাস। ফলে চাকায় পিষ্ট হয়ে যান চিনুদেবী। রক্তে ভেসে যায় রাস্তা। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

[আরও পড়ুন: তৃণমূল নেত্রী বীরবাহা হাঁসদাকে করা কটূক্তির জন্য ক্ষমা চাইতে পারবেন মোদি-শাহ-শুভেন্দু? চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক]

তড়িঘড়ি স্থানীয়রা ওই বৃদ্ধাকে উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে। সেখানকার চিকিৎসকরা পরীক্ষা করে বৃদ্ধাকে মৃত বলে ঘোষণা করেন। এদিকে বিপদ বুঝে বাস ফেলে চম্পট দেয় চালক। ঘটনাস্থল থেকে ঘাতক বাসটিকে আটক করেছে পুলিশ। চালকের খোঁজে চলছে তল্লাশি।

শহর কলকাতায় এ ধরনের দুর্ঘটনা একেবারেই নতুন নয়। এর আগেও একাধিকবার গতির বলি হয়েছেন অনেকেই। দুর্ঘটনা রুখতে একাধিক পদক্ষেপ করেছে রাজ্য। বারবার সতর্ক করেছে প্রশাসন। তা সত্ত্বেও বারবার একই ঘটনার পুনরাবৃত্তি।

[আরও পড়ুন: প্রেমিকাকে খুনের পর লাইভে দোষ কবুল করে ‘আত্মঘাতী’ প্রেমিক! নেপথ্যে সম্পর্কের টানাপোড়েন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে