০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কালিম্পংয়ে পাহাড়ি রাস্তায় দুর্ঘটনা, নিয়ন্ত্রণ হারিয়ে খাদে গাড়ি, জখম ১২

Published by: Tiyasha Sarkar |    Posted: May 8, 2022 7:47 pm|    Updated: May 8, 2022 7:47 pm

Accident in Kalimpong, 12 people injured | Sangbad Pratidin

অরূপ বসাক, মালবাজার: পাহাড়ি রাস্তা ধরে যাওয়ার পথে ভয়ংকর দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেল যাত্রীভরতি গাড়ি। জখম কমপক্ষে ১২ জন। রবিবার বিকেলে ঘটনাটি ঘটেছে কালিম্পংয়ের (Kalimpong) চুইখিম এলাকায়। আহতরা ভরতি ওদলাবাড়ি হাসপাতালে।

জানা গিয়েছে, কোচবিহার থেকে চুইখিম যাচ্ছিল গাড়িটি। চালক-সহ ১২ ছিলেন তাতে। তার মধ্যে ৫ জন শ্রমিক ছিলেন। তারা প্রত্যেকেই রাস্তার কাজের জন্য যাচ্ছিলেন। বাকি ৬ জন ওদলাবাড়ি থেকে বাজার সেরে চুইখিম ফিরছিলেন। চুইখিম এলাকায় পাহাড়ি রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় গাড়িটি। জখম হন ১২ জনই। তড়িঘড়ি স্থানীয়রাই আহতদের উদ্ধার করে ওদলাবাড়ি স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যায়। বর্তমানে আহত সকলের চিকিৎসা চলছে।

[আরও পড়ুন: বিপুল খরচে অট্টালিকা বানাচ্ছেন বীরভূমের ‘বাদাম কাকু’! কেমন হয়েছে বাড়িটি?]

দুর্ঘটনাগ্রস্ত গাড়ির চালক সুদীপ ছেত্রী বলেন, “ওদলাবাড়ি থেকে ১২ জন প্যাসেঞ্জার নিয়ে চুইখিম যাচ্ছিলাম। পাহাড়ি রাস্তায় ব্রেক ফেল হওয়ায় খাদে পড়ে যায় গাড়ি। আর এতেই আমি এবং যাত্রীরা আহত হয়েছি। আহতদের মধ্যে ছয়জনের বাড়ি চুইখিম এলাকায়। রবিবার ওদলাবাড়ি বাজারে হাটবাজার করতে এসেছিলেন। বাড়ি ফেরার সময় এই দুর্ঘটনা।”

চুইখিম এলাকায় রাস্তা তৈরির ঠিকাদার সংস্থার কর্মী বিকাশ বর্মন বলেন, “ওদলাবাড়িতে থেকে ছোট গাড়ি করে চুইখিমে কাজের জন্য যাচ্ছিল ওরা, বিকেল ৫ টা নাগাদ এই দুর্ঘটনা ঘটে। সকলের অবস্থা আশঙ্কাজনক। আহতদের মধ্যে রয়েছেন কোচবিহারের পবিত্র বর্মন, অমল বর্মন, সুভাষ বর্মন-সহ অন্যান্যরা।”

[আরও পড়ুন: চন্দননগরে ‘নাতনি’র দুর্দিনে পাশে এসে দাঁড়ান রবীন্দ্রনাথ, লেখেন নতুন কবিতাও, জানুন অজানা কাহিনি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে