BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ডাক্তার দেখিয়ে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা, মুর্শিদাবাদে নয়ানজুলিতে অটো উলটে মৃত ৩

Published by: Tiyasha Sarkar |    Posted: February 17, 2022 12:39 pm|    Updated: February 17, 2022 12:49 pm

Accident In Murshidabad, 3 person died | Sangbad Pratidin

ছবি:‌ প্রতীকী

শাহাজাদ হোসেন ও দিব্যেন্দু মজুমদার: সাতসকালে মর্মান্তিক দুর্ঘটনা মুর্শিদাবাদের সুতিতে। নয়ানজুলিতে অটো উলটে মৃত ৩। গুরুতর জখম আরও ৮ জন। অন্যদিকে, হুগলিতে (Hooghly) লরির চাকায় পিষে মৃত্যু হল এক তৃতীয় শ্রেণির ছাত্রের। পৃথক দুটি ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে রঘুনাথগঞ্জ থেকে ধুলিয়ানে ডাক্তার দেখাতে গিয়েছিলেন কয়েকজন। ফিরছিলেন অটোতে। মোট ১০ জন যাত্রী ছিলেন। সুতির আহিরল পেট্রল পাম্প সংলগ্ন এলাকায় ঘটে দুর্ঘটনা। আচমকা নয়ানজুলিতে পড়ে যায় অটোটি। শব্দ পেয়ে ছুটে যান স্থানীয়রা। উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। প্রাথমিকভাবে উদ্ধার কাজে হাত লাগান স্থানীয়। খবর দেওয়া হয় থানায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ২ জনের। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে মৃত্যু হয় আরও ১ জনকে। মৃতদের নাম রজিনা বিবি, ভাদুরী বিবি ও সন্ন্যাসী প্রামাণিক।

[আরও পড়ুন: তৃণমূল নেতার গাড়ি লক্ষ্য করে ব্যাপক বোমাবাজি, চলল গুলিও! তীব্র উত্তেজনা নৈহাটিতে]

পুলিশ সূত্রে খবর, বর্তমানে আহতদের চিকিৎসা চলছে হাসপাতালে। তাঁদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। কিন্তু কী কারণে আচমকা উলটে গেল অটোটি, তা এখনও স্পষ্ট নয়। অটোটিতে যান্ত্রিক ত্রুটি ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

অন্যদিকে, বৃহস্পতিবার সকালে চুঁচুড়ায় ঘটেছে দুর্ঘটনা। পোলবার আমনানের রাইসমিল থেকে ভুষি বোঝাই লরি যাচ্ছিল। এদিকে চুঁচুড়া-তারকেশ্বরগামী সড়ক ধরে সাইকেলে পড়তে যাচ্ছিল ৬ বছরের রাজশাহী কর্মহার। লরিটি আচমকা ঘুরতেই চাকায় পিষে যায় খুদে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। অভিযুক্ত লরিচালকের শাস্তির দাবিতে ক্ষোভে ফেটে পড়ে স্থানীয়রা। দীর্ঘক্ষণ পর আয়ত্তে আসে পরিস্থিতি।

[আরও পড়ুন: ডাকাতির টাকায় প্রেমিকাকে আইফোন, হবু শাশুড়িকে ফ্ল্যাট উপহার! হাওড়ার যুবকের কীর্তিতে হতবাক পুলিশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে