BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির ভূয়সী প্রশংসায় মোদি, বার্তা পেয়েই হলমুখী বঙ্গ বিজেপি নেতৃত্ব

Published by: Biswadip Dey |    Posted: March 15, 2022 8:36 pm|    Updated: March 15, 2022 8:38 pm

After Narendra Modi's suggestion, Bengal BJP leaders went to watch the movie The Kashmir Files। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দ্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files)। বক্স অফিসে ঝড় তুলেছে সদ্যমুক্তিপ্রাপ্ত এই ছবি। মঙ্গলবারই ছবির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন খোদ প্রধানমন্ত্রী মোদি (PM Modi)। সেই সঙ্গে দলের সাংসদদের কাছে বার্তা দিয়েছেন সিনেমাটিকে সমর্থন করার জন্য। আর তারপরই বঙ্গ বিজেপির নেতাদের দেখা গেল দল বেঁধে ছবিটি দেখতে যেতে।

এর আগে গত শনিবার প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির সদস্যরা। ছিলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী (Vivek Ranjan Agnihotri), অভিনেত্রী পল্লবী যোশী এবং প্রযোজক আগরওয়াল। মঙ্গলবার সকালে ছবিটির প্রশংসায় পঞ্চমুখ হন মোদি। সেই সঙ্গে অভিযোগ করেন গবেষণালব্ধ ও সত্যনিষ্ঠ ছবিটির বিরুদ্ধে কেউ কেউ চক্রান্ত করতে শুরু করেছেন। তোপ দেগে মোদি বলেছেন, ”বাকস্বাধীনতার ধ্বজাধারী জামাতরা গত পাঁচ-ছয় দিন ধরেই ক্ষোভে ফুঁসছেন। তথ্য ও সত্যের ভিত্তিতে সিনেমাটির বিচার না করে সেটিকে খাটো করে দেখাতে প্রচার চালানো হচ্ছে।” কেন জরুরি অবস্থা নিয়ে কেউ সিনেমা বানাচ্ছেন না, সেই প্রশ্নও তুলতে দেখা গিয়েছে প্রধানমন্ত্রীকে। সেই সঙ্গে তাঁর দাবি, দেশভাগ নিয়ে প্রামাণ্য ছবিও এদেশে তৈরি হয়নি।

[আরও পড়ুন: ‘কংগ্রেস হোক সবার’, কপিল সিব্বলের মন্তব্যে দলের অন্দরেই তুঙ্গে তরজা]

এদিন দলীয় সাংসদদের মোদি বার্তা দেন‘দ্য কাশ্মীর ফাইলস’কে সমর্থন করার জন্য। এদিনই কলকাতার একটি সিনেমা হলে ছবিটি দেখতে যান বঙ্গ বিজেপির মহিলা মোর্চা নেতৃত্ব। এর আগেই ছবিটি দেখে এসেছেন রাজ্যের বিজেপি যুব নেতৃত্ব। এদিকে মঙ্গলবার শুভেন্দু অধিকারীর সঙ্গে অন্য নেতারাও সিনেমাটি দেখে এসেছেন। সেজন্য একটি গোটা বাস ভাড়া করে হলে যান তাঁরা।

গত ১১ মার্চ মুক্তি পেয়েছে ‘দ্য কাশ্মীর ফাইলস’। ছবির ভিত সরকারি সংগ্রহশালায় বন্দি করে রাখা ‘কাশ্মীর ফাইলস’ নামের বিস্ফোরক নথি। মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), অনুপম খের, পল্লবী যোশীর মতো পোড় খাওয়া অভিনেতা রয়েছেন বিবেকের এ ছবিতে। পাশাপাশি অভিনয় করেছেন দর্শন কুমার, পুনীত ইসার, প্রকাশ বেলাওয়াড়ি।

[আরও পড়ুন: মোদির উদ্যোগেই যুদ্ধবিরতি, রাশিয়া-ইউক্রেন যুদ্ধ প্রসঙ্গে লোকসভায় দাবি বিদেশমন্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে