২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ডোমজুড়ে গণনাকেন্দ্রে তৃণমূল-বিজেপি সংঘর্ষ, পরাজিত বিজেপি প্রার্থীর গাড়ি ভাঙচুর জামুড়িয়ায়

Published by: Arupkanti Bera |    Posted: May 2, 2021 4:12 pm|    Updated: May 2, 2021 4:12 pm

After result clash between TMC and BJP at Domjur and Jamuria । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের ফলাফল( WB Elections Result) স্পষ্ট হতেই রাজ্যের বিভিন্ন জায়গায় শাসক-বিরোধী সংঘর্ষের খবর পাওয়া যাচ্ছে। তৃণমূল (TMC) ও বিজেপির (BJP) সংঘর্ষে উত্তেজনা ছড়িয়েছে ডোমজুড়ের (Domjur) গণনাকেন্দ্রের বাইরে। জামুড়িয়াতে বিজেপি প্রার্থী তাপস রায়ের গাড়িতে ভাঙচুরের অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। উত্তেজনা রয়েছে সেখানেও।

[আরও পড়ুন: ফের রক্তাক্ত আফগানিস্তান, আত্মঘাতী জেহাদির হামলায় মৃত অন্তত ২১]

ভোটের মুখে তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেন প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। ফলে ডোমজুড়ের গণনা নিয়ে বেশ টানটান উত্তেজনা ছিল। ভোটের ফলাফল বেরতেই দেখা যায় তৃণমূল প্রার্থী কল্যাণেন্দু ঘোষের কাছে হারছেন রাজীব। গণনা চলার সময় হঠাৎই উত্তেজনা ছড়াতে শুরু করে গণনাকেন্দ্রে। সেখানে তৃণমূল এবং বিজেপির এজেন্টের মধ্যে বচসা শুরু হয়ে যায়। যা থেকে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে গোটা গণনাকেন্দ্রেই। কার্যত সংঘর্ষে জড়িয়ে পড়ে  তৃণমূল-বিজেপি সমর্থকরা। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে লাঠি চালায় কেন্দ্রীয় বাহিনী। তাতে অন্তত ২ জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। তবে বিজেপি বা তৃণমূল কারও তরফেই কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

[আরও পড়ুন: করোনা সংকটে ভারতের পাশে থাকার বার্তা, তেরঙ্গায় সাজল নায়াগ্রা জলপ্রপাত]

এদিকে জামুড়িয়াতেও বিজেপি-তৃণমূলের মধ্যে সংঘর্ষের খবর পাওয়া গিয়েছে। জামুড়িয়ায় জিতেছেন তৃণমূল প্রার্থী হরেরাম সিং। অভিযোগ, ফলাফল ঘোষণার পর গণনাকেন্দ্রের বাইরে যেতেই হামলার মুখে পড়েন পরাজিত বিজেপি প্রার্থী তাপস রায়। তাঁর গাড়ির ওপর চড়াও হন তৃণমূল কর্মীরা। ভাঙচুর করা হয় গাড়ির কাচ। কোনও ক্রমে তাপস রায়কে এলাকা থেকে নিরাপদ দূরত্বে নিয়ে যায় পুলিশ। বিজেপি সরাসরি তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করলেও শাসক দল অভিযোগ অস্বীকার করেছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে