BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

তৃণমূলের বিরুদ্ধে টাকা বিলি করে ভোট কেনার চেষ্টা বিজেপির, চাঞ্চল্য বালুরঘাটে

Published by: Arupkanti Bera |    Posted: April 19, 2021 9:56 pm|    Updated: April 19, 2021 10:03 pm

An Images

প্রতীকী চিত্র।

রাজা দাস, বালুরঘাট:  ভোট (West Bengal Assembly Election 2021) কিনতে দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে (Balurghat) টাকা বিলির অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। স্থানীয় বিজেপি নেতৃত্বে এই অভিযোগ করেছেন। তাদের অভিযোগ, লিফলেট বিলির নাম করে তার সঙ্গে টাকা দিয়ে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা চলছে। বালুরঘাটের বেশ কিছু জায়গা এই কাজ করা হয়েছে বলে অভিযোগ তোলা হয়েছে।

[আরও পড়ুন: করোনা আতঙ্কে ধাক্কা শেয়ার বাজারে, সেনসেক্স পড়ল প্রায় ১২০০ পয়েন্ট]

বিজেপি অভিযোগ, বালুরঘাটের ডাঙি থেকে কুশমন্ডি বিধানসভার মালিগাঁও অঞ্চলে দুর্গাপুরে এবং কালীকামোড়া এলাকায় টাকা বিলি করা হচ্ছিল। বিজেপির অভিযোগ ‘বাংলা নিজের মেয়েকে চায়’-এর লিফলেট নিয়ে মানুষের বাড়ি যাচ্ছে তৃণমূল। আর সেই লিফলেটের তলায় টাকা দিচ্ছে ভোটারদের। দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপির সাধারণ সম্পাদক বাপি সরকার বলেন, “লিফলেট বিলির আড়ালে শুধু টাকা বিলিই নয় মাসে এক হাজার টাকা দেওয়া কথাও বলা হচ্ছে। আর তার জন্য নাম, ফোন নম্বর, ভোটার কার্ড, আধার কার্ড নিয়ে নাম লিখে রাখছে তৃণমূল। ভাঁওতাবাজি করে ভোট নেওয়ার চেষ্টা করছে রাজ্যের শাসক দল। যেখানেই বিষয়টি সামনে এসেছে সেখানেই প্রতিবাদে সরব হয়েছেন আমাদের কর্মীরা।”

যদিও শাসক দল তৃণমূল কংগ্রেস সরাসরি এই অভিযোগ অস্বীকার করেছে। তাদের দাবি মিথ্যা কথা বলে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে বিজেপিই। মানুষ তাঁদের সঙ্গে রয়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায় যথেষ্ট উন্নয়ন করেছেন রাজ্যের। সেই কথাই মানুষের সামনে তুলে ধরা হচ্ছে। মানুষকে টাকা দিয়ে ভোট কেনার কোনও প্রয়োজন নেই তৃণমূলের। শুধু তাই নয় তৃণমূল আবার পালটা অভিযোগ করেছে, বিজেপিই চারিদিকে ভোট কিনতে টাকা ছড়াচ্ছে। তৃণমূলের দক্ষিণ দিনাজপুর জেলা চেয়ারম্যান বিপ্লব মিত্র বলেন, “পুরোটাই উলটো গল্প শোনাচ্ছে বিজেপি। ভোট কেনার চেষ্টায় বিজেপিই টাকা ছড়াচ্ছে প্রতিটি এলাকায়। কিন্ত এর পরেও মানুষ তাদের ভোট দেবে।”

[আরও পড়ুন: লক্ষ্য করোনা টিকার উৎপাদন বাড়ানো, দু’টি সংস্থাকে ৪,৫০০ কোটি টাকা দিচ্ছে কেন্দ্র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement