BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রেমিকের সঙ্গে নাতনির বিয়েতে বাধা! মর্মান্তিক পরিণতি ঠাকুমার

Published by: Tiyasha Sarkar |    Posted: September 26, 2022 1:41 pm|    Updated: September 26, 2022 1:41 pm

An elderly woman allegedly killed by neighbour | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

ধীমান রায়, কাটোয়া: প্রেম-সম্পর্ক নিয়ে অশান্তি। তার পরিণতি হল মর্মান্তিক। নাবালিকার ঠাকুমাকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল এলাকারই দু’জনের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব বর্ধমানের কেতুগ্রামে (Ketugram)। এই ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে খবর।

পুলিশ জানিয়েছে, মৃতার নাম রোশনাই খাঁ বিবি। কেতুগ্রামের আমগড়িয়া পঞ্চায়েতের নবস্থা গ্রামের বাসিন্দা তিনি। পরিবার সূত্রে খবর, মৃতার নাতনি মাস তিনেক আগে গ্রামেরই এক যুবকের সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়িয়েছিল। কিন্তু সেই সম্পর্ক মানতে রাজি হয়নি পরিবারের সদস্যরা। শোনা যায়, ওই যুবকের হাত ধরে বাড়িও ছেড়েছিল নাবালিকা। পরবর্তীতে পরিবারের সদস্যরা ফিরিয়ে আনে তাকে। এরপরই নাবালিকাকে অন্যত্র বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন পরিবারের সদস্যরা। তাতেই বাঁধে বিপত্তি। জানা গিয়েছে, রবিবার বিকেলে নাবালিকাকে দেখতে এসেছিল পাত্রপক্ষ। সেই সময়ই নাবালিকার প্রেমিকের মা-সহ কয়েকজন মহিলা তাঁদের বাড়িতে চড়াও হয়।

[আরও পড়ুন: লাগাতার আন্দোলনের জের, SBSTC’র অস্থায়ী কর্মীদের দাবি পূরণের আশ্বাস পরিবহণমন্ত্রীর]

স্থানীয় সূত্রে খবর, সন্ধে গড়াতেই দুই পরিবারের সদস্যরা অশান্তিতে জড়িয়ে পড়ে। কার্যত হাতাহাতি শুরু হয়ে যায়। অভিযোগ, সেই সময় রোশনাই খাঁ বিবিকে বাঁশ দিয়ে বেধড়ক মারধর করা হয়। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কেতুগ্রাম থানার পুলিশ। রক্তাক্ত অবস্থায় রোশনাই বিবিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। ঘটনাকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। যুবকের মা-সহ ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

[আরও পড়ুন: দাম্পত্যে বাধা দেড় বছরের শিশু, গলা টিপে একরত্তিকে ‘খুন’ সৎ বাবার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে