BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় মা! দেখার পরই রাগের বশে বৃদ্ধকে খুন যুবকের

Published by: Tiyasha Sarkar |    Posted: May 16, 2022 11:49 am|    Updated: May 16, 2022 11:49 am

An elederly man allgedly killed by a youth in daspur, West Bengal | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

শ্রীকান্ত পাত্র, ঘাটাল: বৃদ্ধ প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় মা! দেখে রাগে মায়ের প্রেমিককে পিটিয়ে খুন করে পুলিশের জালে যুবক। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মেদিনীপুরের দাসপুরে (Daspur)।

বিষয়টা ঠিক কী? ঘটনার সূত্রপাত রবিবার সকালে। এদিন পশ্চিম মেদিনীপুরের দাসপুরের নাড়াজোল গ্রাম পঞ্চায়েত এলাকায় পুকুরের পাড়ে এক বৃদ্ধকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। বৃদ্ধের নাম অসিত মাইতি। বয়স প্রায় ৬২ বছর। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃদ্ধকে স্থানান্তরিত করা হয় মেদিনীপুর হাসপাতালে। সেখান থেকে পাঠানো হয় কলকাতায়। এদিকে ঘটনার খবর পেয়ে দাসপুরের ঘটনাস্থলে যায় পুলিশ। খতিয়ে দেখে এলাকা। শুরু করে তদন্ত। ঘটনার শিকড়ে পৌঁছতে এলাকাবাসীর সঙ্গে কথা বলেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: জিমনাস্টিক করতে যাওয়াই কাল! গলায় ফাঁস লেগে মৃত্যু উলুবেড়িয়ার ষষ্ঠ শ্রেণির ছাত্রীর]

এরপরই প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর তথ্য। জানা যায়, ঘটনার নেপথ্যে বৃদ্ধের বিবাহ বহির্ভূত সম্পর্ক। জানা গিয়েছে, অসিত মাইতির স্ত্রীর মৃত্যু হয়েছে আগেই। ছেলে, নাতি-নাতনি নিয়ে সংসার তাঁর। এলাকার এক বিধবা মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন পেশায় মাছ ব্যবসায়ী ওই বৃদ্ধ। স্থানীয়রা এনিয়ে কানাঘুষো করত। মহিলার ছেলে তুফান কর্মসূত্রে বাইরে থাকলেও তার কানেও গিয়েছিল এই খবর। সম্প্রতি বাড়ি ফিরেছে ওই যুবক। পুলিশ সূত্রে খবর, শনিবার রাতে বাড়িতে ওই বৃদ্ধের সঙ্গে মাকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলে তুফান। এতেই রেগে যায় সে। মাথা ঠিক রাখতে না পেরে অসিতবাবুকে খুনের ছক কষে ফেলে সে।

মাছ ব্যবসায়ী অসিত মাইতি প্রতিদিন রাতেই পুকুর পাহারা দিতে যেতেন। শনিবারও তার অন্যথা হয়নি। সেই সুযোগকেই কাজে লাগায় তুফান। বৃদ্ধের পিছন পিছন গিয়ে তাঁকে বেধকড়ক মারধর করে যুবক। এরপর রক্তাক্ত অবস্থায় তাকে পুকুর পাড়ে ফেলে রেখে এলাকা ছাড়ে। গোটা বিষয়টি জানান পর পিংলার মালিগ্রাম থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তদন্তকারীদের দাবি, জেরায় দোষ স্বীকার করে নিয়েছে ধৃত তুফান।

[আরও পড়ুন: অফলাইন ক্লাস হলেও কল্যাণী, বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা হবে অনলাইনে, জারি বিজ্ঞপ্তি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে