BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জিমনাস্টিক করতে যাওয়াই কাল! গলায় ফাঁস লেগে মৃত্যু উলুবেড়িয়ার ষষ্ঠ শ্রেণির ছাত্রীর

Published by: Tiyasha Sarkar |    Posted: May 15, 2022 8:24 pm|    Updated: May 15, 2022 9:02 pm

Hanging body of a minor girl found in house at uluberia | Sangbad Pratidin

মনিরুল ইসলাম, উলুবেড়িয়া: বাড়িতে জিমনাস্টিক প্যাকটিস করতে যাওয়াই কাল। গলায় ওড়নার ফাঁস আটকে মৃত্যু হল এক স্কুলছাত্রীর। রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে হাওড়ার (Howrah) উলুবেড়িয়ার নতিবপুর এলাকায়। কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা।

পুলিশ জানিয়েছে, মৃত ছাত্রীর নাম শ্রেয়শ্রী মেটে (১১)। উলুবেড়িয়া বীণাপানী হাইস্কুলের ষষ্ঠ শ্রেণির পড়ুয়া ছিল সে। পড়াশোনার পাশাপাশি নাচ ও জিমনাস্টিক করত সে। এছাড়া মোবাইলে নানা ধরনের কার্টুন দেখত। মাঝেমধ্যেই সে ওড়না দিয়ে স্পাইডারম্যান সেজে এক জায়গা থেকে অন্য জায়গায় যাওয়ার চেষ্টা করত। রবিবারও বাড়ির দোতলায় খেলছিল ওই ছাত্রী। দোলনার হুকের সঙ্গে ওড়না বেঁধে জিমনাস্টিক প্র্যাকটিসও করছিল। মা ও ঠাকুরমা নিচের তলায় রান্নাবান্না করছিলেন। প্রথমদিকে সবটা ঠিকই ছিল।

[আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেছিলেন স্বামী! তারপরই মর্মান্তিক পরিণতি স্ত্রীর]

বেশ কিছুক্ষণ ছাত্রীর কোনও আওয়াজ না পেয়ে মা ও ঠাকুমা উঠে যান দোতলায়। তখনই তাঁরা দেখেন, মেয়ে ওড়নার ফাঁস আটকে ঝুলছে। সঙ্গে সঙ্গে তাকে নামানো হয়। দেখা যায় অচৈতন্য হয়ে পড়েছে সে। পরিবারের লোকেরা চেঁচামেচি শুরু করে। ছুটে যান প্রতিবেশীরা। তারা শ্রেয়সীকে উলুবেড়িয়া মহাকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে জানান।

খবর পেয়ে তদন্ত শুরু করেছে উলুবেড়িয়া থানার পুলিশ। পুলিশ পুরো ঘটনা খতিয়ে দেখছে। এক পুলিশ কর্তা বলেন, “ঝুলন্ত অবস্থায় ছাত্রীকে পাওয়া গিয়েছে। কীভাবে ঘটনাটি ঘটেছে তা তদন্ত করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই তা স্পষ্ট হবে।”

[আরও পড়ুন: তিরিশ টাকাতেই কেল্লাফতে! লটারি কেটে রাতারাতি কোটিপতি মৌসুনি দ্বীপের দিনমজুর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে