BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘শুভেন্দু পাগল, বিজেপি ছাগল’, ভবানীপুরে মমতার জয়ের পর ফের বেফাঁস মন্তব্য অনুব্রতর

Published by: Sucheta Sengupta |    Posted: October 3, 2021 6:02 pm|    Updated: October 3, 2021 6:49 pm

Anubrta Mandal slams Suvendu Adhikari and BJP after result of Bhabanipur by-election announced | Sangbad Pratidin

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: ভবানীপুর উপনির্বাচনে রেকর্ড ভোটে জিতেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তাঁকে শুভেচ্ছা জানিয়ে গুনগান করতে গিয়ে ফের বেফাঁস মন্তব্য করে বসলেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। বিজেপিকে ‘ছাগল’, ‘বিড়ালে’র সঙ্গে তুলনা করলেন তিনি। বললেন, ”বিজেপি ছাগলের দল, তাই ছাগলের মত চড়ে বেড়াক।” বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকেও তিনি ‘পাগল’ বলে কটাক্ষ করেছেন।

রবিবার ভবানীপুরে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়ের খবর সামনে আসতেই বোলপুরে তৃণমূলের জেলা পার্টি অফিসে উৎসব শুরু হয়ে যায়। সবুজ আবির খেলার পাশাপাশি পথচলতি মানুষদের মিষ্টিমুখ করানো হয়। কয়েকশো তৃণমূল (TMC) সর্মথক রাস্তায় নেমে আসেন। মহিলাদের উপস্থিত ছিল চোখে পড়ার মত। একইভাবে বোলপুরের (Bolpur) বিভিন্ন ওয়ার্ডে শুরু হয়ে যায় আবির খেলা।

[আরও পড়ুন: জঙ্গিপুরে ৯২ হাজার ভোটে জয়ী তৃণমূলের জাকির হোসেন, সামশেরগঞ্জেও জিতলেন শাসকদলের প্রার্থী]

এরপরই অনুব্রত মণ্ডল সাংবাদিক বৈঠকে বসেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়ের জন্য শুভেচ্ছা জানিয়ে বলেন, ”একের পর এক উন্নয়ন প্রকল্পের সূচনা করে চলেছে মমতা। আর বিজেপি দেশের সম্পত্তি বিক্রি করে দিচ্ছে। মানুষ সব দেখছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কারও তুলনা হয় না। কথা দিয়েছিলেন, কথা রেখেছেন। বাংলা মেয়েদের জন্য ‘লক্ষ্মীর ভাণ্ডার’ চালু করেছে। দেশে মমতা বন্দ্যোপাধ্যায়ের কোনও বিকল্প নেই।”

[আরও পড়ুন: Durga Puja 2021: ঘুচেছে বন্দিদশা, ছাড়া পেয়েও সংশোধনাগারের প্রতিমা তৈরির দায়িত্বে শিল্পী]

এরপরই অনুব্রত মণ্ডল বিজেপিকে (BJP) তীব্র কটাক্ষ করে বলেন, ”মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কারও তুলনা হয় না। আমি বলেছিলাম, ৬০ থেকে ৮০ হাজার ভোটে জিতবে। তৃণমূল জিতবে না কী বিজেপি জিতবে? বিজেপি এখন কী করবে, ওরা ঠিক করবে। বাড়িতে বসে থাকবে না চারপায়ে হাঁটবে। মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের কাজ দেখছে, উন্নয়ন দেখছে। উনি যা বলেন, তা সফল করে দেখান। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কি ছাগল-বিড়ালের তুলনা হয়? শুভেন্দু (Suvendu Adhikari) পাগল ও মানুষের পর্যায়ে নেই। এরা সব ছাগল বিড়াল।” তাঁর আরও বক্তব্য, ”আমি আবারও বলছি, কোর্ট যদি রায় দেয়, নন্দীগ্রামে গণনা হলে মমতা বন্দ্যোপাধ্যায় সেখানেও ৫০ হাজার ভোটে জিতবেন।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement