BREAKING NEWS

৭ শ্রাবণ  ১৪২৮  শনিবার ২৪ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

পুলিশি হেফাজতে থাকাকালীন যুবকের মৃত্যুর অভিযোগ, বিক্ষোভে রণক্ষেত্র কুলটির বরাকর

Published by: Abhisek Rakshit |    Posted: July 6, 2021 1:11 pm|    Updated: July 6, 2021 5:17 pm

Asansol: Youth Died in police custody | Sangbad Pratidin

শেখর চন্দ্র, আসানসোল: ছিনতাইয়ের অভিযোগে আটক করেছিল পুলিশ। কিন্তু হেফাজতে থাকাকালীন আটক হওয়া যুবকের মৃত্যু হয়। আর এই অভিযোগকে ঘিরেই মঙ্গলবার উত্তপ্ত হয়ে উঠল আসানসোলের (Asansol) কুলটির বরাকর এলাকা। পরিস্থিতি এতটাই খারাপ হয়ে ওঠে যে পুলিশের গাড়িতেও আগুন লাগিয়ে দেয় উন্মত্ত জনতা। আর এই ঘটনাতেই রীতমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম মহম্মদ আরমান। তাঁর বাবা পেশায় ছোট এক ব্যবসায়ী। সোমবার রাতেই ছিনতাইয়ের অভিযোগে আরমানকে বাড়ি থেকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছিল। কিন্তু তারপরই তাঁর পরিবার খবর পায়, আরমানকে জেলা হাসাপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই তাঁর মৃত্যু হয়েছে। কিন্তু আরমানের ঠিক কী হয়েছিল? তা জানা যায়নি।

[আরও পড়ুন: পঞ্চায়েত অফিসে চড়াও-বিক্ষোভ, আরাবুলপুত্রর গাড়ি ভাঙচুর, রণক্ষেত্র ভাঙড়]

এদিন আরমানের পরিবার ও স্থানীয় বাসিন্দারা এই খবর পেয়েই ফাঁড়িতে বিক্ষোভ দেখাতে শুরু করেন। তাঁদের অভিযোগ, সোমবার রাতে আরমানকে পুলিশ বাড়ি থেকে তুলে নিয়ে যায়। এরপর জেলে তাঁর উপর পুলিশ রীতিমতো অত্যাচার করে। আর সেই জন্যই মৃত্যু হয়েছে আরমানের। এরপরই বিক্ষোভে ফেটে পড়েন সাধারণ মানুষ। মুহূর্তে পরিস্থিতি হাতের বাইরে চলে যায়। রণক্ষেত্রের চেহারা নেয় বরাকর এলাকা। ইটপাটকেল ছোড়া হয় ফাঁড়িতে। এরপর উন্মত্ত জনতা সামনে দাঁড়িয়ে থাকা পুলিশের গাড়িতেও আগুন লাগিয়ে দেওয়া হয়। পরবর্তীতে এলাকার সমস্ত দোকান বাজার বন্ধ করে দেওয়া হয়। এরপর কুলটি থেকে বিশাল পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। যদিও এই ঘটনায় পুলিশ এখনও পর্যন্ত বিষয়টি নিয়ে মুখ খোলেনি। গোটা এলাকায় রীতিমতো অগ্নিগর্ভ পরিস্থিতি রয়েছে।

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন: দেবাঞ্জন কাণ্ডের ছায়া! ভুয়ো CID পরিচয় দিয়ে লক্ষ লক্ষ টাকা প্রতারণায় অভিযুক্ত মহিলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement