৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভরা বাজারে পেয়ারা বিক্রি করলেন মুর্শিদাবাদের ASP! দোকানিকে না চিনে কিনলেন অনেকেই

Published by: Tiyasha Sarkar |    Posted: July 25, 2021 7:38 pm|    Updated: July 25, 2021 8:20 pm

ASP of Murshidabad Tanmay Sarkar selling guava in market, photo goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভরা বাজারে দাড়িপাল্লায় মেপে পেয়ারা বিক্রি করলেন পুলিশ কর্তা! সেই ছবিই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। পুলিশ আধিকারিককে এহেন ভূমিকায় দেখে হতবাক নেটাগরিকরা। কিন্তু ব্যাপারটা কী? উর্দি ছেড়ে হঠাৎ কেন পেয়ারা বিক্রিতে মন দিলেন মুর্শিদাবাদের অ্যাডিশনাল এসপি (ASP)? 

মুর্শিদাবাদের  (Murshidabad) অ্যাডিশনাল এসপি তন্ময় সরকার। মাঝে মধ্যেই উর্দি ছেড়ে আমজনতার ভিড়ে মিশে যেতে পছন্দ করেন তিনি। রবিবারও ঠিক তেমনটাই হয়েছিল।  এদিন সকালে বহরমপুরে লালদিঘির সামনের রাস্তায় বাজারে করতে গিয়েছিলেন তিনি আর পাঁচ জনের মতোই। এক পেয়ারা বিক্রেতা হঠাৎই তন্ময়বাবুকে তাঁর ভ্যানটি দেখার অনুরোধ জানান। বলেন, দ্রুত খেয়েই ফিরে আসবেন তিনি। ততক্ষণ যেন তার ভ্যানটি দেখে রাখেন তন্ময়বাবু। ওই বিক্রেতাকে নিজের পরিচয় দিতেই পারতেন ওই পুলিশ কর্তা। কিন্তু তিনি তা করেননি। উলটে ফল বিক্রেতার আবদার রেখেছেন। পেয়ারা ভরতি ভ্যান পাহারার দায়িত্ব নিয়েছেন। 

[আরও পড়ুন: ‘কত লোকের মদ-মাংস জোগাচ্ছি’, Facebook-এ বেফাঁস মন্তব্য মনোরঞ্জন ব্যাপারীর]

শুধু তা নয়, প্রায় মিনিট কুড়ি ওই পেয়ারা বিক্রেতা ছিলেন না, ওই সময়ে যে ক্রেতারা এসেছেন তাঁদের কাউকেই খালি হাতে ফেরাননি তন্ময়বাবু। পরিচয় না জানিয়ে বিক্রেতা হিসেবেই পেয়ারা দাড়িপাল্লায় মেপে দিয়েছেন প্রত্যেককে। বুঝে নিয়েছেন দাম। এরপর বিক্রেতা ফিরতেই তাকে টাকা বুঝিয়ে গন্তব্যে রওনা দেন তন্ময়বাবু। কিন্তু কেউ তন্ময়বাবুকে চিনতে পেরে গোটা ঘটনার ভিডিও করে। যা মুহূর্তে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। পুলিশ কর্তার এহেন আচরণে স্বাভাবিকভাবেই আপ্লুত সকলে। যারা তাঁর কাছ থেকে পেয়ারা কিনেছেন তাঁরা রীতিমতো উচ্ছ্বসিত। অ্যাডিশনাল এসপি আবেদনে সাড়া দিয়ে তাঁর ব্যবসা সামলেছেন একথা জানতে পেরে আনন্দে আত্মহারা পেয়ারা বিক্রেতা। এ বিষয়ে কী বলছেন তন্ময়বাবু? তিনি নিজেও ভাবতে পারেননি যে পরিচয় এভাবে ফাঁস হয়ে যাবে! ভাইরাল হয়ে যাবে তার এই কীর্তিকলাপ।  

[আরও পড়ুন: ‘বহিরাগত মমতা বন্দ্যোপাধ্যায়’, বিতর্কিত মন্তব্য KLO সুপ্রিমোর, UAPA ধারায় মামলা দায়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×