BREAKING NEWS

৫ আশ্বিন  ১৪২৮  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘কত লোকের মদ-মাংস জোগাচ্ছি’, Facebook-এ বেফাঁস মন্তব্য মনোরঞ্জন ব্যাপারীর

Published by: Tiyasha Sarkar |    Posted: July 25, 2021 3:58 pm|    Updated: July 25, 2021 7:05 pm

Controversy started over TMC MLA Manoranjan Bapari's Facebook post | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই রাজনীতিতে যোগদান নিয়ে সোশ্যাল মিডিয়ায় আক্ষেপ করেছিলেন বলাগড়ের তৃণমূলের বিধায়ক (TMC MLA) মনোরঞ্জন ব্যাপারী (Manoranjan Bapari)। যা নিয়ে তুমুল বিতর্ক তৈরি হয়েছিল। ফলস্বরূপ কিছুদিন ফেসবুক থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। এবার ফের সোশ্যাল মিডিয়ায় বেফাঁস মন্তব্য করলেন তিনি। লিখলেন, “একটা সময়ে পাউরুটির জন্য হাহাকার করেছি। আজ কত লোকের মদ-মাংস জোগাচ্ছি।” এই নিয়ে ফের শুরু বিতর্ক। এদিনের পোস্টে ইঙ্গিতে সংবাদ মাধ্যমকেও বিঁধেছেন মনোরঞ্জন ব্যাপারী।

[আরও পড়ুন: সম্পর্ক ভেঙেছেন প্রেমিকা! ক্ষোভে তরুণীর বাড়িতে গিয়ে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা জওয়ানের]

রবিবার সকালে বলাগড়ের বিধায়ক ফেসবুকে (Facebook) লেখেন, “আজ আপনাদের একটা ভালো খবর শোনাব। এই যে আমি আপনাদের মনা ভাই মনা দা , এক সময় আমি সতেরো পয়সা দামের একটা পাউরুটির জন্য কত হাহাকার করেছি সেই আমি আজকাল অনেক জনের ভাত তো তুচ্ছ , মাংস মদের পর্যন্ত জোগান দিতে পারছি ভেবে পুলকিত হচ্ছি। ” সংবাদ মাধ্যমকে কটাক্ষ করে তিনি আরও লেখেন, “আমি কেন আমানবিক উচ্চারণ করতে পারিনি, আমি কেন খৈনি খাই, আমি কেন সুখ শয্যায় না শুয়ে গামছা বিছিয়ে আমগাছের ছায়ায় শুয়ে পড়েছি, আমি কেন দামি হোটেলে না খেয়ে মা ক্যান্টিনে লাইন দিয়ে “দিম্ভাত” খাই , এই সব নিয়ে খবর করে কিছু জন আজকাল বেশ তেলে ঝোলে থাকছে। আমি ভেবে পাই না মানুষের কত সমস্যা সেগুলো কি এদের চোখে পড়ে না? পেট্রল-ডিজেলের দাম আকাশ ছুঁতে চলেছে, যার ফলে সমস্ত জিনিসের দাম বাড়ছে। প্রায় আট মাস রোদ শীত বৃষ্টি উপেক্ষা করে লক্ষ লক্ষ অন্নদাতা কৃষক দিল্লির রাস্তায় বসে আছে সে নিয়ে সংবাদ মাধ্যম নীরব। এরা ক্যামেরা নিয়ে ঘুরছে আমি কখন কার কাছে হাত পেতে খৈনি চেয়ে নেব, তেমন ছবি তোলবার চেষ্টায়।

কখনও সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত মন্তব্য করে, কখনও আবার দলীয় সভায় নেতার থেকে খৈনি চেয়ে খেয়ে সংবাদ শিরোনামে এসেছেন তিনি। এবিষয়টি যে তিনি মোটও ভাল ভাবে নিচ্ছেন না, তা এদিন বুঝিয়ে দিয়েছেন বলাগড়ের বিধায়ক। 

 

[আরও পড়ুন: Weather Update: ফের নিম্নচাপের ভ্রুকূটি, মঙ্গলবার থেকে ভারী বৃষ্টিতে ভিজতে পারে বাংলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×