BREAKING NEWS

৮ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘সম্মান না পেয়েই দল ছাড়ছেন নেতারা’, ফের জল্পনা বাড়ালেন শতাব্দী রায়

Published by: Tiyasha Sarkar |    Posted: March 5, 2021 12:03 pm|    Updated: March 5, 2021 12:58 pm

An Images

নন্দন দত্ত, সিউড়ি: তৃণমূলের (TMC) প্রার্থী ঘোষণার আগে তারাপীঠে পুজো দিলেন সাংসদ শতাব্দী রায় (Satabdi Roy)। জানালেন, মমতা বন্দ্যোপাধ্যায়কেই (Mamata Banerjee) তৃতীয়বার মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চান তিনি। তবে এসবের মাঝেও ‘দলবিরোধী’ সুর শোনা গেল শতাব্দী রায়ের গলায়।

দোড়গোড়ায় বিধানসভা নির্বাচন। বাংলার মসনদ দখলে মরিয়া তৃণমূল-বিজেপি (BJP) উভয় দলই। ফলে নিজেদের মতো করে ঘুঁটি সাজাচ্ছে তারা। কারণ, প্রতিপক্ষকে বিনা লড়াইয়ে এক ইঞ্চি জমি ছাড়তেও রাজি নয় কেউ। তৃণমূল একশো শতাংশ আশাবাদী যে তৃতীয়বার মুখ্যমন্ত্রী হবেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার সকালে তারাপীঠে (Tarapith) গিয়ে পুজো দিয়ে সেই প্রার্থনাই করলেন শতাব্দী রায়। এরপর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। লাগাতার দলত্যাগ নিয়ে প্রশ্ন করা হলে শতাব্দী বলেন, “যাঁরা সম্মান পাচ্ছেন না, তাঁরা দল ছাড়ছেন। দলের উচিত তাঁদের কথা ভাবা। তাঁদের সঙ্গে কথা বলা।” অর্থাৎ ফের বেসুরো শতাব্দী। যদিও এহেন ‘দলবিরোধী’ মন্তব্যের পাশাপাশি সাংসদ বলেছেন, “দলের কর্মীদেরও উচিত এই খারাপ সময়ে নেত্রীর পাশে থাকা।” মান-অভিমানের পালা মিটে যাওয়ার পর কেন দলবদল নিয়ে এহেন মন্তব্য করলেন শতাব্দী? তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, “শতাব্দীর কথার ভুল ব্যাখ্যা করা হচ্ছে। আমরা সবাই তৃণমূলের হয়ে লড়ছি। যাঁরা নিজেদের স্বার্থে দলে এসেছিলেন, তাঁরা চলে যাচ্ছেন, দলের তরফে যথাসাধ্য চেষ্টা করা হচ্ছে।”

Controversy started over MP Satabdi Roy's Comment

[আরও পড়ুন: হাসপাতালের চূড়ান্ত গাফিলতিতে বদলে গেল দেহ! হয়রানির শিকার দুই মৃতের পরিবার]

উল্লেখ্য, বেশকিছুদিন আগে দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছিলেন শতাব্দী। নাম না করে নিশানা করেছিলেন অনুব্রত মণ্ডলকে। সেই সময় কানাঘুষো শোনা গিয়েছিল বিজেপিতে যোগ দেবেন এই অভিনেত্রী তথা সাংসদ। পরবর্তীতে ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একান্তে বৈঠক করেন তিনি। পরে জানান, সমস্যা মিটেছে। ফলে দলেই থাকবেন তিনি। এসবের পর ভোটের মুখে দলত্যাগীদের পক্ষে শতাব্দীর সওয়াল স্বাভাবিকভাবেই উসকে দিয়েছে জল্পনা।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: দিঘা থেকে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে উলটে গেল যাত্রীবোঝাই বাস, জখম কমপক্ষে ৩০ জন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement