BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বাগনান কাণ্ডে মৃতার দেহ ঘরে ফিরতেই ক্ষোভে ফেটে পড়লেন আত্মীয়রা, ভাঙচুর অভিযুক্তের বাড়িতে

Published by: Tiyasha Sarkar |    Posted: June 25, 2020 1:42 pm|    Updated: June 25, 2020 1:45 pm

Bagnan murder case: mob attacks accused house on thursday

মনিরুল ইসলাম, উলুবেডিয়া: মেয়ের সম্ভ্রম বাঁচাতে গিয়ে মায়ের মৃত্যুর ঘটনায় বুধবার থেকেই উত্তপ্ত বাগনান (Bagnan)। বৃহ্স্পতিবার মৃতার দেহ বাড়ি পৌঁছতেই ফের ক্ষোভে ফেটে পড়লেন মৃতার পরিবার, পরিজন ও প্রতিবেশীরা। ভাঙচুর চালানো হল অভিযুক্তের বাড়িতে। এদিন মৃতার পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে পাশে থাকার আশ্বাস দিলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল (Agnimitra Paul) , কংগ্রেস বিধায়ক অসিত মিত্র ও বাম মহিলা মোর্চার সদস্যরা।

bagnan

মঙ্গলবার রাতে মেয়েকে শ্লীলতাহানির হাত থেকে বাঁচাতে গিয়ে মর্মান্তিক পরিণতি হয়েছিল বাগনানের এক বধূর। অভিযুক্ত ধাক্কা দিলে ছাদ থেকে পড়ে মাথায় আঘাত পেয়েছিলেন তিনি। হাসপাতালে নিয়ে যেতেই তাঁকে মৃত বলে ঘোষণা করেছিলেন চিকিৎসকরা। এই ঘটনাকে কেন্দ্র করে বুধবার দফায় দফায় উত্তপ্ত হয়ে উঠেছিল বাগনান। বৃহ্স্পতিবার সকালে ময়নাতদন্তের পর মৃতার দেহ হাসপাতাল থেকে ছাড়তেই ফের ক্ষোভ প্রকাশ করেন স্থায়ীরা। দেহ নিয়ে প্রথমে উলুবেড়িয়া আদালতে যান মৃতার পরিজনরা। অভিযুক্তের পক্ষে কোনও আইনজীবী যাতে মামলা না করেন সেই আবেদন জানান।

[আরও পড়ুন: খরচ কমানোই লক্ষ্য, জুলাই থেকে বন্ধ হচ্ছে হাওড়া, শিয়ালদহের ১৭ জোড়া ট্রেন]

পরবর্তীতে দেহ নিয়ে যাওয়া হয় মৃতার বাড়িতে। দেহ পৌঁছতেই কান্নায় ভেঙে পড়েন সকলে। এরপরই মৃতার বাড়ি থেকে ১০০ মিটার দূরে অভিযুক্তের বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায় স্থানীয়রা। অভিযোগ, সেই সময় হামলাকারীদের লক্ষ্য করে অভিযুক্তের বাড়ির ভিতর থেকে ধারালো অস্ত্র চালানো হয়।

bagnan-2

গোটা ঘটনাকে কেন্দ্র করে ফের রণক্ষেত্র চেহারা নেয় এলাকা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনত নামানো হয় বিশাল পুলিশ বাহিনী ও ব়্যাফ। ঘটনাস্থলে যান হাওড়া গ্রামীণের অ্যাডিশনাল এসপি আশিক মৌর্য।

জানা গিয়েছে, এদিন সকালে মৃতার পরিবারের সদস্যের সঙ্গে দেখা করেছেন কংগ্রেস বিধায়ক অসিত মিত্র ও বিজেপির মহিলা মোর্চার নেত্রী অগ্নিমিত্রা পাল। আশ্বাস দিয়েছেন সকলের পাশে থাকার। অভিযুক্তের শাস্তির দাবি জানিয়ে এদিন ফের বদলার হুমকি দেন বিজেপি নেত্রী। প্রয়োজনের ধারাল অস্ত্র হাতে তুলে নেওয়ার হুঁশিয়ারিও দেন তিনি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টা ও খুনের মামলা দায়ের হয়েছে।

[আরও পড়ুন: ‘যজ্ঞের বেদির ছক থেকেই আবিষ্কার হয়েছে জ্যামিতির’, ‘হাস্যকর’ মন্তব্য বিজেপি সাংসদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে