১০ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ২৭ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সবুজসাথীর সাইকেল নিয়ে ফেরার পথে দুর্ঘটনা, ছাত্রকে পিষে দিল ট্রাক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 16, 2018 9:26 pm|    Updated: April 16, 2018 9:26 pm

Bankura: Truck mows school student

টিটুন মল্লিক, বাঁকুড়া: সবুজসাথীর সাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে বালি বোঝাই ট্রাকের ধাক্কায় মৃত্যু হল এক স্কুল ছাত্রের। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল বাঁকুড়ার বিষ্ণুপুর থানার অযোধ্যা এলাকায়। মৃত ছাত্রের নাম অনেশ রায়। বয়স ১৩। বাড়ি অযোধ্যা এলাকাতেই।

স্থানীয় সূত্রে খবর, মৃত অনেশ অযোধ্যা হাই স্কুলের ছাত্র। সোমবার দুপুর নাগাদ রাধানগর হাইস্কুল থেকে থেকে মাকুড় গ্রামের দিকে যাচ্ছিল সে। পথে দামোদরপুরে দুর্ঘটনার কবলে পড়ে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ছাত্রের মৃত্যুর কারণে স্থানীয় মানুষজন ক্ষোভে ফেটে পড়েন। ঘটনার খবর পেয়ে ওই ছাত্রের মৃতদেহ উদ্ধার করতে যায় বিষ্ণুপুর থানার পুলিশ। পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান এলাকার বাসিন্দারা। অভিযোগ, বিক্ষোভ চলাকালীন পুলিশের ওপর হামলা চালায় বিক্ষুব্ধদের একাংশ। এরপরই উত্তেজিত জনতাকে সামাল দিতে লাঠি চার্জ করে পুলিশ। ছোড়া হয় টিয়ার গ্যাস। ঘটনায় ছ-জন আহত হন, তাঁর মধ্যে আছেন চারজন পুলিশকর্মী।

[যানজটে জর্জরিত বাগনান, জট থেকে মুক্তির পথ খুঁজছে শাসকদল]

ঘটনার কথা স্বীকার করেছেন স্থানীয় বিষ্ণুপুর মহকুমার পুলিশ আধিকারিক সুকোমল কান্তি দাস। তিনি বলেন, বালি বোঝাই গাড়িতে চাপা পড়ে মৃত্যু হয়েছে ছাত্রের। স্থানীয়দের অভিযোগ, দামোদর নদ থেকে বালি তোলা হয়। আর প্রতিদিন গড়ে হাজার খানেক বালি বোঝাই গাড়ি যায় এই রাস্তার উপর দিয়ে। গত কয়েক মাসে জয়পুর এবং এই বিষ্ণুপুর ব্লকে বেশ কয়েকজন ছাত্রের মৃত্যু হয়েছে এই বালির গাড়িতে চাপা পড়ে।

স্থানীয়রা বলছেন, এদিন তিন ছাত্র একসঙ্গে সাইকেল নিয়ে বাড়ি ফিরছিল। অনেশ রায়ের দুই সঙ্গী রাস্তা পার করে জল খেতে গিয়েছিল। সেই সময় অনেশ দাড়িয়ে ছিল রাস্তার ধারে। আচমকা রাস্তা পার করতে যায় সে। সেই সময় ওই ঘাতক ট্রাকটি চলে আসে। সাইকেলের হ্যান্ডেল কন্ট্রোল করতে না পারায় ট্রাকের তলায় ঢুকে যায় ছাত্র। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্কুলের প্রধান শিক্ষক তরুণ পতিহার বলেন, এদিন স্কুলের সাইকেল বিলি হচ্ছিল রাধানগর স্কুল থেকে। স্কুল থেকে সাইকেল নিয়ে ফেরার পথে সে দুর্ঘটনার কবলে পড়ে অনেশ। ভোটের সময় সাইকেল বিলি করার প্রশ্নে তিনি বলেন, জেলাশাসকের নির্দেশ মোতাবেক আমরা সাইকেল বিলি করছি।

[প্রার্থীদের ভোট পর্যন্ত ধরে রাখা যাবে তো? চিন্তায় নাজেহাল বিরোধীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে