৬ মাঘ  ১৪২৬  সোমবার ২০ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo ফিরে দেখা ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৬ মাঘ  ১৪২৬  সোমবার ২০ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সুনীপা চক্রবর্তী, ঝাড়গ্রাম: লোকসভা নির্বাচনের প্রচারে কোনও ফাঁক রাখছে না ঝাড়গ্রাম বিজেপি। এমনিতে প্রচারে সমগ্র জেলা চষে বেড়াচ্ছেন প্রার্থী থেকে শুরু করে নেতারা। কিন্তু সময়ের সঙ্গে তাল রাখতে এবার সোশ্যাল মিডিয়ায় প্রচারেও ঝাঁপিয়ে পড়েছে দলের সোশ্যাল মিডিয়া সেল। যুব মোর্চার সোশ্যাল মিডিয়া সেল ফেসবুকে ৩৬টি পেজ ও একাধিক হোয়াটসঅ্যাপ গ্রুপ খুলতে চলেছে। আর এই নিয়েই সোমবার একটি বৈঠক করলেন ঝাড়গ্রাম বিজেপির যুব মোর্চা৷ এবং দলের মিডিয়া সেলের কার্যকর্তারা।

[আরও পড়ুন: প্রচারে বেরিয়ে দুষ্কৃতী হামলার মুখে বোলপুরের বিজেপি প্রার্থী, কাঠগড়ায় তৃণমূল ]

সূত্রের খবর বৈঠকে সিদ্ধান্ত হয়েছে, জেলাজুড়ে প্রতিটি মণ্ডল মাফিক কার্যকর্তা এবং সোশ্যাল মিডিয়া ভলান্টিয়ার নিয়োগ করা হবে৷ এবং ফেসবুকে মোট ৩৬টি এবং হোয়াটসঅ্যাপে একাধিক গ্রুপ খোলা হবে। বিজেপির সূত্রে জানা গিয়েছে, ঝাড়গ্রাম জেলার মোট আটটি ব্লকে ১৬টি মণ্ডল রয়েছে। এছাড়াও রয়েছে ঝাড়গ্রাম টাউন এবং গোপীবল্লভপুর এক ব্লকের টাউন মণ্ডল। সব মিলিয়ে জেলায় মোট ১৮টি মণ্ডল রয়েছে। প্রতিটি মণ্ডলে দুটি করে ফেসবুক পেজ খোলা হবে৷ একটিতে থাকবে কার্যকর্তারা৷ আর অন্যটিতে পাঁচজন করে সোশ্যাল মিডিয়া ভলান্টিয়ার৷ এই ভাবে জেলাজুড়ে মোট ১৮টি মণ্ডলের ৩৬টি পেজ হবে। আর এই সব পেজগুলিতে মোদি সরকারের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের বর্ণনা তুলে ধরা হবে। এই ভাবেই জেলার একটা বড় অংশের কাছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিজেপির প্রচার করা হবে।

[আরও পড়ুন: বিরিয়ানি খেয়ে নদিয়ায় অসুস্থ শতাধিক, আশঙ্কাজনক ১৬ ]

সোমবার ঝাড়গ্রাম জেলা বিজেপির কার্যালয়ে জেলার ১৮টি মণ্ডল থেকে পাঁচ করে মোট ৯০ জনকে নিয়ে একটি বিশেষ বৈঠকে বসেন যুব মোর্চার কার্যকর্তারা। বৈঠকে উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলা বিজেপির যুবমোর্চার সভাপতি অনুরণ সেনাপতি, মিডিয়া ও সোশ্যাল মিডিয়া সেলের কনভেনর রাজদীপ দাস, কোর কনভেনর রাম গোয়ালা, চিন্ময় দাস-সহ প্রমুখ।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং