BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ভোটপ্রচারে বাবুলের পাশে স্ত্রী ও কন্যা, বিঁধলেন মুখ্যমন্ত্রীকে

Published by: Sulaya Singha |    Posted: April 19, 2019 10:01 pm|    Updated: April 22, 2019 4:03 pm

An Images

সুদীপ বন্দ্য়োপাধ্য়ায়, দুর্গাপুর: এতদিন দলীয় কর্মীদের সঙ্গেই ভোট প্রচারে বেরিয়েছেন বাবুল সুপ্রিয়। এবার সপরিবারে ধরা দিলেন তিনি। শুক্রবার স্ত্রী রচনা শর্মা ও মেয়েকে সঙ্গে নিয়ে হুড খোলা গাড়িতে প্রচার করলেন আসানসোলের বিজেপি প্রার্থী। এদিন প্রচারে ফের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দাগেন বাবুল।

[আরও পড়ুন: ভোটের আগে হিংসার অভিযোগ খতিয়ে দেখতে অ্যাপ চালুর দাবি বীরভূমের বিরোধীদের]

এদিন আসানসোল লোকসভা কেন্দ্রের দুর্গাপুর-ফরিদপুর ব্লকের জেমুয়া পঞ্চায়েত এলাকায় প্রচার চালান জনপ্রিয় এই সংগীত শিল্পী। লোকসভা কেন্দ্র অনুযায়ী, এই এলাকা বর্ধমান-দুর্গাপুরে পড়ার কথা। তবে বর্তমানে এটি আসানসোল কেন্দ্রের অন্তর্গত। জেমুয়ার পাশাপাশি পরাণগঞ্জ ও কালিগঞ্জেও ভোটপ্রচার করেন বাবুল। সেখান থেকেই মুখ্যমন্ত্রীকে একহাত নেন বিজেপি প্রার্থী। বাবুল সুপ্রিয় বলেন, “এই দেশে তো বটেই, এই রাজ্যেও আশাতীত ফল করবে বিজেপি। তৃণমূল কংগ্রেস যা ভাবছে, সেই ফল একেবারেই হবে না। আর লোকসভা নির্বাচনের পর সমস্যায় পড়বে তৃণমূল।”

babul

গুড ফ্রাইডে হিসেবে এদিন সর্বত্রই ছিল ছুটির মেজাজ। রাজ্যের বিভিন্ন এলাকায় বৃষ্টিপাতের সম্ভাবনাও ছিল। তবে বৃষ্টি হয়নি। বরং কাঠফাটা রোদ্দুরে হাসফাঁস অবস্থা রাজ্যবাসীর। আসানসোলের এই কেন্দ্রের ছবিটাও একইরকম। তাই এদিন সন্ধে নামতেই হুড খোলা গাড়িতে বেরিয়ে পড়েন তিনি। জনতার উদ্দেশে হাত নাড়িয়ে আশীর্বাদ নেন স্ত্রী রচনাও। বাবার প্রচারে শামিল ছিল ছোট্ট মেয়েও। বাবুল ও তাঁর পরিবারকে দেখতে রাস্তার দু’ধারে ভিড় জমিয়েছিলেন সাধারণ মানুষ। প্রায় ঘণ্টাখানেক প্রচার চালান তিনি। আগামী ২৯ এপ্রিল ভোট আসানসোলে। যেখানে বাবুলের প্রধান প্রতিপক্ষ তৃণমূল প্রার্থী মুনমুন সেন। অভিনেত্রীর জনপ্রিয়তাকে ছাপিয়ে মানুষ বিজেপিকেই ভোট দেবেন বলে বিশ্বাস গত লোকসভার জয়ী প্রার্থী বাবুল।

ছবি: উদয়ন গুহরায়

[আরও পড়ুন: ‘গনি খানের নাম ভাঙানো মানব না’, স্লোগান তুলে ডালুবাবুকে ঘিরে ফের বিক্ষোভ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement