BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ভোটের মুখে প্রার্থী বদল, নতুন করে রানাঘাটে প্রচার শুরু বিজেপির

Published by: Tiyasha Sarkar |    Posted: April 12, 2019 10:14 am|    Updated: April 12, 2019 10:14 am

BJP candidate of Ranaghat started campaign for Lok Sabha election

বিপ্লবচন্দ্র দত্ত, কৃষ্ণনগর: কোনও সাংগঠনিক মানুষ দলের প্রার্থী হবেন। প্রথম থেকেই এমনটা  চেয়েছিলেন নদিয়ার রানাঘাট লোকসভা কেন্দ্রের একটা বড় অংশের বিজেপির নেতা-কর্মীরা। শুরুই তা না হলেও, অবশেষে তাদের ইচ্ছেপূরণ হলই। দীর্ঘ টানাপোড়েনের পর অবশেষে রানাঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হলেন জগন্নাথ সরকার।

       [আরও পড়ুন:  শিশুর পেটে ‘শিশু’! বিরল, জটিল অস্ত্রোপচারে সাফল্য বর্ধমানের চিকিৎসকদের]

বিজেপি সূত্রে খবর, তাঁরা প্রথম থেকেই চেয়েছিলেন নদিয়া দক্ষিণ জেলা সংগঠনের সভাপতি জগন্নাথ সরকারই প্রার্থী হন। অভিযোগ, কর্মীদের কথার তোয়াক্কা না করেই বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব তরুণ চিকিৎসক মুকুটমণি অধিকারীকে রানাঘাট লোকসভা কেন্দ্রের প্রার্থী হিসেবে ঘোষণা করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত মুকুটমণি অধিকারীর মনোনয়নপত্র বাতিল হয়ে যাওয়ায় জগন্নাথ সরকারকেই বাধ্য হয়ে প্রার্থী হিসাবে মেনে নিলেন বিজেপি নেতৃত্ব। কারণ যাইহোক, শেষপর্যন্ত জগন্নাথ সরকার প্রার্থী হওয়ায় উচ্ছ্বসিত জগন্নাথ সরকারের অনুগামীরা। ইতিমধ্যেই নতুন করে প্রচারে নেমেছেন দলীয় কর্মীরা।

বৃহস্পতিবার পরিবারের সদস্য ও বিজেপির কর্মী সমর্থকদের নিয়ে শান্তিপুরের গোবিন্দপুর কালীবাড়িতে পুজো দিয়ে প্রচার শুরু করেন জগন্নাথ সরকার। প্রচারের পর নবদ্বীপে কর্মিসভায় যোগ দেন তিনি। সভা থেকে কর্মীদের উদ্দেশ্যে বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার বলেন, ‘আমাদের হাতে সময় খুবই কম। দেওয়াল লিখনে পূর্ব ঘোষিত প্রার্থীর নাম পরিবর্তন করে নতুন নাম লিখতে হবে। প্রচারের সময় খুবই কম পাওয়া যাবে। এতে আমাদের কিছুটা অসুবিধায় পড়তে হবে। কিন্তু সব অসুবিধাই দূর হবে আপনাদের সহযোগিতা থাকলে।’ তিনি কর্মীদের উদ্দেশ্যে বলেন, ‘বাড়ি বাড়ি প্রচার করে তৃণমূলের চক্রান্তের কথা তুলে ধরুন। হেরে যাওয়ার ভয়ে তৃণমূল কংগ্রেস আমাদের আগের প্রার্থী মুকুটমণি অধিকারীকে চক্রান্ত করে এনওসি দেয়নি। সাধারণ মানুষকে এই চক্রান্তের কথা জানাতে হবে। বলতে হবে, মোদিজির উন্নয়ন কর্মকাণ্ডের কথাও।’

[আরও পড়ুন:  চুরি যাচ্ছে সুর, বিজেপির বিরুদ্ধে নতুন করে স্লোগানে শান বামেদের]

কর্মী সভা শেষে বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার নবদ্বীপ পুরসভার ৭ নং ওয়ার্ড থেকে সাইকেল মিছিলে যোগ দেন। কর্মী- সমর্থকদের সঙ্গে নিজেও সাইকেল চালিয়ে প্রচার  করেন তিনি। যদিও বৃহস্পতিবারও রানাঘাট কেন্দ্রের বিভিন্ন দেওয়ালে নজরে পড়েছে বিজেপি প্রার্থী হিসেবে মুকুটমণি অধিকারীর নাম। বিজেপি কর্মী সমর্থকদের এখন প্রথম কাজ, নতুন করে দেওয়াল লিখন। তবে প্রার্থী বদলে মুষড়ে পড়েছেন মুকুটমণি অধিকারীর সমর্থকরা। প্রশ্ন একটাই, মনোনয়ন পেশকে কেন্দ্র করে যেভাবে দলের অন্তর্কলহ প্রকাশ্যে এসেছিল, শেষ পর্যন্ত কতটা সামাল দেওয়া সম্ভব হবে?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে