BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মনোনয়ন প্রত্যাহার না করায় বিজেপি প্রার্থীর অন্তঃসত্ত্বা জাকে ধর্ষণের অভিযোগ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 30, 2018 10:38 am|    Updated: August 24, 2018 5:29 pm

BJP candidate’s pregnant sister-in-law raped over panchayat poll nomination row

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  হুমকি, অপহরণের অভিযোগ তো ছিলই, এবার মনোনয়ন প্রত্যাহার  না করায় বিজেপি প্রার্থীর অন্তঃসত্ত্বা জা-কে ধর্ষণ করল শাসকদলের আশ্রিত দুষ্কৃতীরা! অন্তত তেমনই দাবি শান্তিপুরের ওই মহিলা  প্রার্থীর পরিবারের লোকেদের। নির্যাতিতা ভরতি কলকাতার এনআরএস হাসপাতালে। জানা গিয়েছে, সোমবার তাঁর মেডিক্যাল পরীক্ষা হবে। যদিও এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন শান্তিপুরের তৃণমূল বিধায়ক অরিন্দম ভট্টাচার্য। তাঁর দাবি, পারিবারিক গন্ডগোলকে রাজনীতির রঙ দেওয়ার চেষ্টা চলছে।

[বোন বিজেপি প্রার্থী, মনোনয়ন প্রত্যাহারে ‘অপহরণ’ তৃণমূল কর্মী দাদার]

এ রাজ্যে পঞ্চায়েত ভোটের মনোনয়ন পর্বের প্রথম দিন থেকেই অশান্তির বিরাম নেই। কাঠগড়ায় শাসকদল। বিরোধীদের অভিযোগ, যখন মনোনয়ন পর্ব চলছিল, তখন তাদের প্রার্থীদের এসডিও, বিডিও অফিসে ধারেকাছে ঘেঁষতে দেয়নি শাসকদলের কর্মী-সমর্থকরা। এখন মনোনয়ন জমা দেওয়ার অবকাশ নেই। তবে বিরোধী দলের হয়ে যাঁরা মনোনয়ন জমা দিয়েছেন, তাঁদের মনোনয়ন প্রত্যাহারের জন্য হুমকি দেওয়া হচ্ছে। এমনকী, প্রার্থীদের পরিবারের লোকেদের অপহরণের অভিযোগও উঠেছে। তবে নদিয়ার শান্তিপুরে যা ঘটল, তা বোধহয় এসব সবকিছুকে ছাপিয়ে গিয়েছে। অভিযোগ, বিজেপি প্রার্থীকে না পেয়ে তাঁর অন্তঃসত্ত্বা জা-কে ধর্ষণ করেছে শাসকদল আশ্রিত দুষ্কৃতীরা। মারধর করা হয়েছে শ্বাশুড়িকেও। ভাঙচুর চলেছে বাড়িতে।

[মেয়ের খুনির আত্মীয়কে টিকিট দিয়েছে বেচারাম, ক্ষোভে নির্দল প্রার্থী তাপসী মালিকের বাবা]

নদিয়ার শান্তিপুর ব্লকের ঘোড়ালিয়া গ্রাম পঞ্চায়েত। এই পঞ্চায়েতে বেশ কয়েকটি আসনে মনোনয়ন জমা দিয়েছেন বিজেপি প্রার্থীরা। কিন্তু, শাসকদলের লাগাতার হুমকির মুখে পড়ে প্রার্থীরা সকলেই ঘর ছেড়েছেন বলে অভিযোগ। জানা গিয়েছে, শনিবার গভীর রাতে ঘোড়ালিয়া পঞ্চায়েতের  বিজেপির এক মহিলার প্রার্থীর বাড়িতে চড়াও হয় জনা দশেক দুষ্কৃতী। আক্রান্ত পরিবারটির অভিযোগ, প্রার্থীকে না পেয়ে তাঁর জা ও শ্বাশুড়িকে বেধড়ক মারধর করা হয়। এমনকী, জা-কে দুষ্কৃতীরা ধর্ষণ করেছে বলে অভিযোগ। পরিবারের দাবি, নির্যাতিতা ছ’মাসের অন্তঃসত্ত্বা। বাড়ির তাঁতঘরটিকে ভেঙে গুড়িয়ে দেওয়া হয়েছে। গুরুতর অসুস্থ অবস্থায় নির্যাতিতা মহিলাকে প্রথমে ভরতি করা হয় শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে। রবিবার রাতে তাঁকে নিয়ে আসা হয় কলকাতায়। ভরতি করা হয় এনআরএস। সূত্রের খবর, সোমবার বিজেপি প্রার্থীর আত্মীয়ার মেডিক্যাল টেস্ট করা হবে। ঘটনায় তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে শান্তিপুরে।

ছবি: সুজিত মণ্ডল

[তৃণমূলের মিছিলে হামলায় জখম অন্তত ১২, অভিযোগে গ্রেপ্তার ৭ বিজেপি কর্মী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে