BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘মহিলাদের গায়ে হাত তুললে চামড়া তুলে নেব’, ফের আক্রমণাত্মক অগ্নিমিত্রা পল

Published by: Tiyasha Sarkar |    Posted: June 30, 2020 7:31 pm|    Updated: June 30, 2020 7:48 pm

BJP leader Agnimitra Paul slams TMC leaders in Gaighata on tuesday

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: শুক্রবার রাতে তৃণমূল-বিজেপি সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিয়েছিল গাইঘাটা (Gaighata)। এক বিজেপি কর্মীর মেয়েকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছিল শাসকদলের কর্মীদের বিরুদ্ধে। মঙ্গলবার সেই কিশোরীর সঙ্গে দেখা করলেন বিজেপির মহিলা মোর্চার নেত্রী অগ্নিমিত্রা পল(Agnimitra Paul)। সাফ জানিয়ে দিলেন, মহিলাদের উপর হামলা চালালে রেয়াত করা হবে না কাউকে।

জানা গিয়েছে, ২৬ জুন তৃণমূল-বিজেপি সংঘর্ষে রণক্ষেত্র হয়ে উঠেছিল গাইঘাটার ফুলসরা গ্রাম পঞ্চায়েতের বকচরা বারুইপাড়া। ব্যাপক বোমাবাজি করা হয় এলাকায়। অশান্তির সূত্রপাত কী নিয়ে, তা খোঁজ করতেই বিজেপির তরফে অভিযোগ করা হয় যে, তৃণমূল সমর্থকরা তাঁদের দলের এক কর্মীর মেয়েকে কুপ্রস্তাব দিয়েছিল, হেনস্তা করেছিল। তাঁর প্রতিবাদ করাতেই ওই দিন রাতে বিজেপি কর্মীদের উপর চড়াও হয় তৃণমূল কর্মীরা। তখনই সংঘর্ষে জড়ায় দু’পক্ষ। এই ঘটনাকে কেন্দ্র করে কয়েকদিন ধরেই উত্তপ্ত গাইঘাটার বারুইপাড়া। মঙ্গলবার ওই বিজেপি কর্মীর মেয়ের সঙ্গে দেখা করতেই গাইঘাটা যান অগ্নিমিত্রা পল। কথা বললেন নিগৃহীতা কিশোরীর সঙ্গে। এরপরই সেখানে থেকে হুমকির সুরে বিজেপি নেত্রী বলেন, “মহিলাদের উপর আক্রমণ করা হলে পিঠের চামড়া তুলে নেওয়া হবে।” আক্রান্ত মহিলা যদি অন্য দলের সমর্থক হন, সেক্ষেত্রেও তাঁর পাশে দাঁড়ানো হবে বলেই এদিন আশ্বাস দেন তিনি।

[আরও পড়ুন: ফি কমানোর দাবিতে দুর্গাপুরে কলেজের গেটে তালা ছাত্রীদের, ভিতরে আটকে অধ্যাপক-শিক্ষাকর্মী]

পাশাপাশি, এদিন গাইঘাটা থেকে নাম না করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও (Mamata Banerjee) বেঁধেন বিজেপি নেত্রী। বলেন, “অনেক শিল্প করেছেন। বোমের কারখানা একটা শিল্প, ধর্ষণকেও তিনি একটা শিল্পে পরিণত করেছেন। সেই কারণেই এরাজ্যে মহিলারা সুরক্ষিত নন।” তবে পরিস্থিতি যাই হোক, ভারতীয় জনতা পার্টি সকলের পাশে রয়েছে, আর পরবর্তীতেও থাকবে, এই আশ্বাস দিয়েই এলাকা ছাড়েন বিজেপি নেত্রী। 

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন: ফের নৃশংসতার ছবি বাংলায়! এবার পশ্চিম মেদিনীপুরে পিটিয়ে মারা হল ৬টি ভাম বিড়ালকে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে