২৮ আশ্বিন  ১৪২৭  বুধবার ২১ অক্টোবর ২০২০ 

Advertisement

‘বিচার না দিয়ে ধর্ষিতাদের রেট বেঁধে দিচ্ছে সরকার’, তৃণমূলকে নজিরবিহীন তোপ অগ্নিমিত্রার

Published by: Sandipta Bhanja |    Posted: September 17, 2020 7:51 pm|    Updated: September 17, 2020 7:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “বিবাহিত মহিলা ধর্ষিতা হলে ২০ হাজার টাকা, অবিবাহিতা হলে তিনি পাচ্ছেন ২৫ হাজার টাকা… ধর্ষিতাদের রেট বেঁধে দিচ্ছে তৃণমূল”, বিস্ফোরক মন্তব্য বিজেপির মহিলা মোর্চা রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পলের (Agnimitra Paul)।

জলপাইগুড়ির রাজগঞ্জে (Rajgunge, Jalpaiguri ) দুই নাবালিকাকে অপহরণ করে গণধর্ষণের অভিযোগের ঘটনায় প্রতিবাদ করতে গিয়েই বিতর্কিত মন্তব্য করে বসলেন বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা। নিগৃহীতার বাড়ি গিয়ে সেখান থেকেই তৃণমূলকে বেনজির ভাষায় আক্রমণ করলেন বিজেপি নেত্রী।

বৃহস্পতিবার মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল নিগৃহীতার বাড়ি গিয়ে দেখা করে আসেন তাদের পরিবারের সদস্যদের সঙ্গে। তাদের অভাব-অভিযোগের কথাও শোনেন। সেখানেই রাজ্যের শাসকদল তৃণমূলকে আক্রমণ করেন তিনি। রাজ্য সরকারকে তোপ দেগে অগ্নিমিত্রা পলের মন্তব্য, “ধর্ষণ রোধ করার চেষ্টা না করে ওরা রেট বেঁধে দিচ্ছে ধর্ষিতা মহিলাদের জন্য। বিবাহিত মহিলা ধর্ষিতা হলে ২০ হাজার টাকা আর অবিবাহিতা যদি ধর্ষিতা হয়ে থাকেন সেক্ষেত্রে ২৫ হাজার টাকা”

[আরও পড়ুন: অভিনব শ্রদ্ধাজ্ঞাপন, সুশান্তের মূর্তি বানিয়ে তাক লাগালেন বাংলার এই মোমশিল্পী]

এরপরই মুখ্যমন্ত্রীকে (Mamata Banerjee) কটাক্ষ করে বলেন, “উনি ধর্ষণ থামানোর চেষ্টা করছেন না। শাস্তির কথাও বলছেন না। এমনকী, ধর্ষিতাদের বিচার দেওয়ারও চেষ্টা করছেন না! উনি ভাল থাকুন। সুস্থ থাকুন। বয়স হয়েছে অবসর নিয়ে নিন পারলে। আমরা সোনার বাংলা গড়ে তুলব। ওঁর চিন্তা করার কোনও দরকার নেই। ” শুধু তাই নয়, রাজ্যের সবুজসাথী প্রকল্পকেও আক্রমণ করে মমতাকে তোপ বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পালের। বলেন, “উনি তো ভাঙা সাইকেল দিচ্ছেন। কী হবে ভাঙা সাইকেল দিয়ে?”

প্রসঙ্গত, এর আগেও দক্ষিণবঙ্গে একাধিক ধর্ষণের ঘটনায় সরব হয়েছিলেন অগ্নিমিত্রা পল। সেই ক্ষেত্রেও তৃণমূলকে আক্রমণ করতে পিছপা হননি তিনি। এবার ফের জলপাইগুড়ির রাজগঞ্জে দুই অপহৃত নাবালিকার গণধর্ষণকাণ্ড নিয়ে তোপ দাগলেন রাজ্যের শাসকদলের বিরুদ্ধে।

[আরও পড়ুন: মিলল UGC’র অনুমোদন, অক্টোবরেই রাজ্যে কলেজ ও বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement