BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আসানসোলে উপনির্বাচনের আগে অশান্তি, বিজেপি নেতাকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য প্রাণরক্ষা

Published by: Sucheta Sengupta |    Posted: April 10, 2022 9:30 pm|    Updated: April 10, 2022 9:34 pm

BJP leader attacked at Pandabeswar on the last day election campaigning of Asansol, he avoids risk | Sangbad Pratidin

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: ভর সন্ধেবেলা বিজেপি নেতার গাড়ি লক্ষ্য করে গুলচালনার ঘটনায় চাঞ্চল্য পাণ্ডবেশ্বর। রবিবার রাত সাড়ে সাতটা নাগাদ আসানসোল উপনির্বাচনের (Asansol By Election) প্রচার সেরে ফেরার পথে ওই নেতার গাড়িতে গুলি চালানোর ঘটনা ঘটল পাণ্ডবেশ্বর থানার কুমারডিহি এলাকায়। তবে অল্পের জন্য প্রাণেরক্ষা পেয়েছেন জিতেন চট্টোপাধ্য়ায় নামে ওই নেতা। তিনি বিজেপির (BJP)মিডিয়া সেলের জেলা কনভেনার বলে জানা গিয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

আগামী ১২ এপ্রিল আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচন। রবিবার বিকেল পাঁচটায় শেষ হয়েছে প্রচারপর্ব। ভোটের দু’দিন আগে এক বিজেপি নেতা গাড়ি লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য । রবিবার রাত্রি সাড়ে সাতটায় ঘটনাটি ঘটে কুমারডিহি এলাকায়। বিজেপির মিডিয়া সেলের জেলা কনভেনার জিতেন চট্টোপাধ্যায়ের গাড়ি উদ্দেশ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা বলে অভিযোগ। যদিও গুলি জিতেনবাবুর শরীরে লাগেনি। তিনি অক্ষতই রয়েছেন।

[আরও পড়ুন: ‘জ্বালানির দাম বাড়ছে কেন?’ বিমানযাত্রায় কংগ্রেস নেত্রীর প্রশ্নের মুখে স্মৃতি ইরানি, ভাইরাল ভিডিও]

হামলার বিষয়ে জিতেনবাবুর প্রতিক্রিয়া, “প্রচার শেষ হওয়ার পর পাণ্ডবেশ্বরে দলীয় কর্মীদের সঙ্গে ভোট সংক্রান্ত আলোচনা করছিলাম। সেখান থেকে নিজের চারচাকা গাড়ি করে ফেরার সময় কুমারডিহি এলাকায় গাড়ি লক্ষ্য করে দুষ্কৃতীরা গুলি চালায়। একটা গুলি লাগে গাড়ির ডান দিকের সামনের কাচে।” দুষ্কৃতীরা মোট তিন রাউন্ড গুলি চালিয়েছিল বলে অভিযোগ জিতেনবাবুর। ঘটনার পরই তিনি অভিযোগ দায়ের করতে উখড়া ফাঁড়িতে পৌঁছান । কিন্তু ঘটনাটি যেখানে ঘটে সেই এলাকাটি পাণ্ডবেশ্বর থানার অন্তর্গত। তাই সেখানে অভিযোগ দায়ের করতে হবে বলে জানায় উখরা ফাঁড়ির পুলিশ। কে বা কারা এই ঘটনা ঘটাল, সেই বিষয়ে প্রশ্ন করায় জিতেনবাবু বলেন, “আমি বিজেপি দলের সঙ্গে যুক্ত। আগামী পরশু ভোট। তাই এই কাজ প্রতিপক্ষ রাজনৈতিক দলের বলে আমি মনে করি।” অন্যদিকে, “ভোটের দুই দিন আগে মানুষকে বিভ্রান্ত করার অপচেষ্টা করছে বিজেপি। সংবাদের শিরোনামে থাকার উদ্দেশ্য এটা। আমরা বিষয়টি এখনই জানলাম। পুলিশ যেন সঠিক তদন্ত করে।”

[আরও পড়ুন: ‘মাকে বলে বাড়ি ছেড়েছিলাম’, রাজনীতি থেকে বিদায়বেলায় স্মৃতিকাতর বিমান বসু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে