৪ মাঘ  ১৪২৬  শনিবার ১৮ জানুয়ারি ২০২০ 

Menu Logo ফিরে দেখা ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৪ মাঘ  ১৪২৬  শনিবার ১৮ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিতর্কিত মন্তব্যের পালটা দিতে গিয়ে বিতর্কে জড়ালেন অনুব্রত মণ্ডল। গুলির দাওয়াই গুলি বলতে গিয়েই আলটপকা মন্তব্য করেন তিনি। বীরভূম জেলা তৃণমূল সভাপতি বলেন, “কেন্দ্র সরকারের দিলীপ ঘোষকে গুলি করে মারা উচিত।” অনুব্রতর এই মন্তব্য নিয়ে বিভিন্ন মহলে উঠেছে সমালোচনার ঝড়।

বীরভূমের লাভপুরে একটি দলীয় সভা ছিল তৃণমূলের। সেই সভাতেই উপস্থিত ছিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। ওই সভা শেষে CAA বিরোধীদের দিলীপ ঘোষের গুলি করে মারার বিতর্ক নিয়ে প্রশ্ন করা হয়। দিলীপ ঘোষকে পালটা দিতে গিয়ে তিনি বলেন, “যদি কেউ সরকারি সম্পত্তি নষ্ট করে তবে তা দিলীপ ঘোষ করেছেন। তাই কেন্দ্র সরকারের দিলীপ ঘোষকে গুলি করে মারা উচিত।” বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল আগেও নানা ইস্যুতে বিতর্কিত মন্তব্য করেছেন। এবার সেই তালিকাতেই যোগ হল দিলীপ ঘোষের গুলি করে মারার মন্তব্যের পালটা হুঁশিয়ারি। বীরভূম জেলা তৃণমূল সভাপতির মন্তব্যের জেরে বিভিন্ন মহলে উঠেছে সমালোচনার ঝড়। জেলা তৃণমূল সভাপতির মন্তব্যের জেরে যথেষ্ট অস্বস্তিতে ঘাসফুল শিবির।

[আরও পড়ুন: বনকর্মীর গুলিতে জলদাপাড়ায় যুবকের মৃত্যু, বনদপ্তরের গাড়িতে ভাঙচুর]

উল্লেখ্য, নদিয়ার রানাঘাটের সভা থেকে CAA বিরোধী আন্দোলনের প্রসঙ্গ তুলে রবিবার দিলীপ ঘোষ বলেন, ‘এই রাজ্যে একটাও গুলি চলেনি, লাঠি চলেনি, এফআইআর হয়নি। কাউকে গ্রেপ্তার করেনি পুলিশ। কিন্তু কেন করেনি? কারও বাপের সম্পত্তি নাকি? মানুষের করের টাকায় রেল-বাস, রেললাইন, রাস্তা করা হয়। সেসব নষ্ট করে দিয়েছে। অসম, উত্তরপ্রদেশ, কর্ণাটকে এই শয়তানদের আমাদের সরকার গুলি করে মেরেছে কুকুরের মতো। তুলে নিয়ে গিয়ে কেস দিয়েছে। ওরা এখানে আসবে, খাবে, আর এখানকার সম্পত্তি নষ্ট করবে? জমিদারি পেয়েছে নাকি? লাঠিও মারব, গুলিও করব, জেলেও পাঠাবো। আর তাই করেছে আমাদের সরকার।’ এই মন্তব্যকে হাতিয়ার করেই সুর চড়িয়েছে বিরোধীরা। দলের অন্দরেও চাপে রয়েছেন দিলীপ ঘোষ। বিজেপি রাজ্য সভাপতি ‘দায়িত্বজ্ঞানহীন মন্তব্য’ করেছেন বলেই তোপ দাগেন আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। এহেন দিলীপ ঘোষকে আক্রমণ করতে গিয়েই বিতর্কে জড়ালেন অনুব্রত মণ্ডল।  

দেখুন ভিডিও:

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং