BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রচারে বেরিয়ে দুষ্কৃতীদের হাতে নিগৃহীত উলুবেড়িয়ার বিজেপি প্রার্থী জয় বন্দ্যোপাধ্যায়

Published by: Subhamay Mandal |    Posted: April 28, 2019 8:59 pm|    Updated: June 3, 2019 7:36 pm

An Images

সন্দীপ মজুমদার, উলুবেড়িয়া: নির্বাচনী প্রচারে বেরিয়ে দুষ্কৃতীদের হাতে নিগৃহীত হলেন লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থী জয় বন্দ্যোপাধ্যায়-সহ কয়েকজন বিজেপি কর্মী। নিরাপত্তারক্ষীদের তৎপরতায় দুষ্কৃতীদের আক্রমণের হাত থেকে জয় বন্দ্যোপাধ্যায় রক্ষা পেলেও কয়েকজন বিজেপি কর্মী আক্রান্ত হয়েছেন বলে বিজেপির পক্ষ থেকে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে।

রবিবার সন্ধ্যা সাড়ে ছ’টা নাগাদ ঘটনাটি ঘটেছে বাগনান থানার চাকুর গ্রামের কাছে শান্তির মোড়ে। জয় জানান, তিনি যখন একটি জিপসি গাড়িতে করে বাইনানে প্রচার সেরে চাকুর গ্রামে একটি সভায় যোগ দিতে যাচ্ছিলেন তখন উলটোদিক থেকে একটি গাড়ি এসে রাস্তার উপরে আড়াআড়ি ভাবে দাঁড়িয়ে যায়। তারপর সেই গাড়ি ও আশপাশ থেকে ১৪-১৫ জন দুষ্কৃতী হাতে আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র নিয়ে জয়ের গাড়ি ঘিরে ধরে বলে অভিযোগ। বিজেপির প্রার্থীর সঙ্গে দু’জন নিরাপত্তারক্ষী ছিলেন। তাঁরা বন্দুক বের করে কোনওভাবে জয়কে সেখান থেকে সরিয়ে নিয়ে যান। তৃণমূল কংগ্রেস আশ্রিত স্থানীয় দুষ্কৃতিরাই তাঁর উপরে আক্রমণ চালানোর জন্য পরিকল্পিতভাবে এই হামলা চালায় বলে জয় বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ।

[আরও পড়ুন: ‘মমতাকে না সরালে ISIS হামলার মুখে পড়বে বাংলা’, কৈলাসের মন্তব্য ঘিরে শোরগোল]

তিনি বলেন, তাঁকে এলাকায় প্রচার বন্ধ করার হুমকি দেওয়া হয়। রবিবার সন্ধ্যায় চাকুরে বিভিন্ন রাজনৈতিক দলের পক্ষ থেকে বিজেপিতে যোগদানের কথা ছিল। তিনি এই ঘটনায় কোনওভাবে রক্ষা পেলেও তাঁদের বেশ কয়েকজন কর্মীকে বেধড়ক মারধর করা হয় এবং তাঁদের গাড়ি ও মোটরবাইক ভাঙচুর করা হয়। বিজেপির তিন জন কর্মীকে পাওয়া যাচ্ছে না। পুলিশ জানিয়েছে, এই ঘটনার পরিপ্রেক্ষিতে বাগনান থানায় বিজেপির পক্ষ থেকে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ পুরো বিষয়টির তদন্ত শুরু করেছে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement