BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ভোটে জিতে এলাকায় ‘দাদাগিরি’! বিজেপি নেতাকে রাস্তায় ফেলে বেধড়ক মার

Published by: Tanumoy Ghosal |    Posted: May 25, 2019 4:57 pm|    Updated: May 25, 2019 4:57 pm

An Images

সম্যক খান, মেদিনীপুর: দলের প্রার্থী সাংসদ নির্বাচিত হয়েছেন। এলাকায় দাপট দেখাতে গিয়ে মার খেলেন বিজেপির বুথ সভাপতি। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের শালবনিতে। গুরুতর আহত অবস্থায় ওই বিজেপি নেতা ভরতি মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। এদিকে এই ঘটনায় তৃণমূলের দিকেই অভিযোগের আঙুল তুলেছে বিজেপি।

[আরও পড়ুন: তৃণমূল কার্যালয়ে ভাঙচুরের অভিযোগে ফের উত্তপ্ত কাঁকিনাড়া, কাঠগড়ায় বিজেপি]

জেলা পশ্চিম মেদিনীপুর। কিন্তু শালবনি ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের অন্তর্গত। আর এবারের লোকসভা ভোটে জঙ্গলমহলে বিজেপিরই জয়জয়কার। ব্যতিক্রম নয় ঝাড়গ্রামও। এই লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থীকে ১১ হাজারেরও বেশি ভোটে হারিয়ে দিয়েছেন গেরুয়া শিবিরের প্রার্থী কুনার হেমব্রম। অভিযোগ, ভোটের ফল বেরনোর পর থেকে শালবনির পাথরী এলাকায় দাপট দেখানোর চেষ্টা করছিলেন বিজেপি বুথ সভাপতি অধিরথ মাহাতো। শনিবার সকালে তাঁর উপর চড়াও হন বেশ কয়েকজন। রাস্তায় ফেলে লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয়। গুরুতর আহত অবস্থায় অধিরথ ভরতি মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

এদিকে এলাকার দাপট দেখানোর অভিযোগ যথারীতি অস্বীকার করেছেন বিজেপি স্থানীয় নেতারা। গেরুয়া শিবিরের পালটা অভিযোগ, ভোটের হার মেনে নিতে পারছেন না তৃণমূল কর্মী-সমর্থকরা। স্রেফ আক্রোশের বশবর্তী হয়ে শালবনিতে দলের বুথ সভাপতি অধিরথ মাহাতোকে লাঠিপেঠা করেছেন তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। যদিও বিজেপি নেতার উপর হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। এদিকে আবার শালবনি বালিজুরিতে বেশ কয়েকজন তৃণমূল নেতার বাড়িতে ভাঙচুর চলেছে বলে অভিযোগ।

ছবি: নিতাই রক্ষিত

[আরও পড়ুন: রাজ্যে গেরুয়া ঝড়, দিনভর বিনা পয়সায় চা খাওয়ালেন এক মোদিভক্ত]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement