BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘অর্জুন সিংয়ের সঙ্গে অপরাধীর মতো আচরণ হয়েছে, সব হিসেব নেব’, হুঁশিয়ারি দিলীপের

Published by: Tiyasha Sarkar |    Posted: July 12, 2020 8:49 am|    Updated: July 12, 2020 8:49 am

BJP MP Dilip Ghosh attacks West Bengal government

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অর্জুন সিংয়ের (Arjun Singh) গাড়ি আটকানোর ঘটনা নিয়ে এবার মুখ খুললেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। হুঁশিয়ারি দিলেন পালটা দেওয়ার। পাশাপাশি, রাজ্য-রাজ্যপাল সংঘাত প্রসঙ্গে আলোচনা করতে গিয়ে বিঁধলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সরকারকে।

এদিন সাংবাদিক বৈঠক থেকে বিজেপি সাংসদ দিলীপ ঘোষ বলেন, ” অর্জুন সিং নির্বাচিত প্রতিনিধি। তাঁর একটাই দোষ, তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে এসেছেন। সেই কারণেই তাঁকে হেনস্তা করা হল। গাড়ি আটকে তল্লাশি চালানো হল। তাঁর সঙ্গে এক প্রকার অপরাধীর মতো আচরণ করা হল। মানুষ সব দেখছে।” সব কিছুর ‘হিসেব নেব’ বলেও এদিন হুঁশিয়ারি দেন বিজেপির রাজ্য সভাপতি। এরপরই মমতা-ধনকড় সংঘাত প্রসঙ্গে তিনি বলেন, রাজ্য বরাবরই রাজ্যপাল জগদীপ ধনকড়ের বিরোধিতা করে এসেছে। রাজ্যপাল কী বলছেন তাও তো শোনা উচিত। ঠিক বলছেন না ভুল, সেই বিষয়টাও বিবেচনা করা উচিত।

[আরও পড়ুন: নতুন করে লকডাউনেও বাগে আসছে না সংক্রমণ, রাজ্যে করোনা আক্রান্ত প্রায় সাড়ে ২৮ হাজার]

প্রসঙ্গত, শুক্রবার বিকেলে বারাকপুরে চিড়িয়ামোড়ে অর্জুন সিংয়ের গাড়ি আটকায় পুলিশ। ঘটনাস্থলে তখন উপস্থিত বারাকপুর কমিশনারেটের যুগ্ম পুলিশ কমিশনার অজয় ঠাকুর। তাঁর নির্দেশেই সাংসদের গাড়ি দাঁড় করিয়ে তল্লাশি চালানো হয়। কিছুতেই গাড়িতে তল্লাশি চালাতে দিতে চাননি বারাকপুরের সাংসদ। কিন্তু অজয় ঠাকুরও নাছোড়বান্দা। এতেই শুরু হয় বাকবিতণ্ডা, উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। এরই মাঝে সাংসদের গাড়ি খুলে বিট্টু জয়সোয়াল নামে এক বিজেপি কর্মীকে টেনে হিঁচড়ে বের করে কর্তব্যরত পুলিশ। হাত ছাড়িয়ে পালানোর চেষ্টা করেন ওই বিজেপি কর্মী। কিন্তু পুলিশ তাঁকে পাঁজাকোলা করে গাড়িতে তোলে। এরপর মেমো ছাড়া সাংসদের গাড়ি আটকানোর অভিযোগ ও দলীয় কর্মীকে গ্রেপ্তারের প্রতিবাদে চিড়িয়ামোড়ে ধরনায় বসেন অর্জুন সিং। পরে বিট্টু জয়সোয়ালের গ্রেপ্তারের নথি পাওয়ার পর ধরনা তোলেন সাংসদ।

আরও পড়ুন: হরিচাঁদ-গুরুচাঁদ ঠাকুরকে নিয়ে অশ্লীল পোস্ট, দোষীর গ্রেপ্তারির দাবিতে আমরণ অনশনে মতুয়ারা

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement