২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মমতা বন্দ্যোপাধ্যায় ‘স্বাধীনতা হরণকারী’, ফের মুখ্যমন্ত্রীকে বেনজির আক্রমণ সৌমিত্রর

Published by: Sayani Sen |    Posted: August 15, 2020 5:46 pm|    Updated: August 15, 2020 6:33 pm

An Images

টিটুন মল্লিক, বাঁকুড়া: মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) ফের বেনজির আক্রমণ বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর। স্বাধীনতা দিবসেই তাঁকে ‘স্বাধীনতা হরণকারী’ বলে কটাক্ষ করে বসলেন তিনি। বাংলার মুখ্যমন্ত্রী রাজ্যবাসীর স্বাধীনতা কেড়ে নিতে চাইলেও, বিজেপি তা হতে দেবে না বলেই হুঁশিয়ারি তাঁর।

ক্রমশই রাজ্যের করোনা গ্রাফ ঊর্ধ্বমুখী। তা নিয়ে দুশ্চিন্তায় রয়েছেন প্রায় সকলেই। বারবার রাজ্যের বিভিন্ন সরকারি এবং বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে উঠছে চিকিৎসার গাফিলতি কিংবা বিল অকারণে বাড়িয়ে দেওয়ার মতো একাধিক অভিযোগ। আর সেই অভিযোগকেই হাতিয়ার করে ঘোলা জলে মাছ ধরতে নেমেছেন বিরোধীরা। বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ-ও (Saumitra Khan) তার ব্যতিক্রম নন। তিনিও করোনা প্রসঙ্গে রাজ্য সরকারকে খোঁচা দিতে ছাড়েননি। সাংসদ বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় প্রত্যেকদিন মিথ্যা কথা বলেন। আজকে জনসেবা কেন? স্বাস্থ্যসেবা কেন? কোনও পরিষেবাই তিনি দিতে পারছেন না। স্বাস্থ্যসাথী কার্ডে কোথাও চিকিৎসা হচ্ছে না। উনি মিথ্যুক।”

[আরও পড়ুন: কালা দিবস পালনের ডাক দিয়ে বেলপাহাড়িতে মাওবাদী পোস্টার, ফিরল আতঙ্কময় দিনের স্মৃতি]

রাজ্যের পুলিশকেও কড়া ভাষায় আক্রমণ শানান তিনি। বিজেপি সাংসদ বলেন, “তৃণমূল নেতাদের ক্ষমতা নেই আক্রমণ করবে। পুলিশদের ব্লক সভাপতি বানিয়ে দেওয়া হয়েছে। তাই তাঁরা পুলিশকে সঙ্গে নিয়ে হামলা করছে।” তাঁর দাবি, “পিসি-ভাইপোর সরকার ইমিডিয়েট পালটানো দরকার।” তবে একসময় তিনিও ঘাসফুল শিবিরেরই একজন কর্মী ছিলেন। তারপর দল বদল করেন। পুরনো দিনের কথা তুলে আক্ষেপও করেন বিজেপি সাংসদ। তিনি বলেন, “পশ্চিমবঙ্গের বহু যুবক তৃণমূল কংগ্রেস করে। আমিও ছিলাম একসময়। তবে এখন পাপের প্রায়শ্চিত্ত করছি। তৃণমূল কংগ্রেস একটা ধ্বংসকারী দল।” যদিও এখনও সৌমিত্র খাঁ’র পালটা কোনও প্রতিক্রিয়া শাসকদলের তরফে পাওয়া যায়নি।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: দেশপ্রেমের কাছে ম্লান অসুস্থতা, হাসপাতালের জানলা দিয়ে জাতীয় পতাকা ওড়ালেন করোনা রোগীরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement