BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

‘ডায়মন্ড হারবারের সাংসদকে কোমরে দড়ি বেঁধে পেটাব’, ফের হুঁশিয়ারি সৌমিত্র খাঁর

Published by: Sayani Sen |    Posted: October 7, 2020 3:01 pm|    Updated: October 7, 2020 3:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের কুকথা বাঁকুড়ার বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ’র (Saumitra Khan)। এবার সরাসরি ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) তোপ দাগলেন তিনি। মঙ্গলবার নিউ বারাকপুরের সভা থেকে বিজেপি সাংসদ বলেন, “কথা দিচ্ছি এক বছরের মধ্যে ডায়মন্ড হারবারের সাংসদকে কোমরে দড়ি বেঁধে পেটাব।”

মঙ্গলবারই রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar) টুইটে ধর্ষণ এবং অপহরণের তথ্য তুলে ধরেন। যদিও সেই তথ্য ‘ভুল’ বলে জানিয়েছে নবান্ন। এই ইস্যু নিয়েও তোপ দাগেন সৌমিত্র। তিনি বলেন, “আমরা রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে উদ্বিগ্ন। প্রতিদিন বিজেপি কর্মীদের উপর হামলা করা হচ্ছে, খুন করা হচ্ছে। প্রাক্তন বিধায়ক শমীক ভট্টাচার্যের মতো নেতাকেও মার খেতে হচ্ছে।” বাবুল সুপ্রিয়র সুরেই রাজ্যে ৩৫৬ ধারা প্রয়োগের সময় এসেছে বলেও দাবি করেন সৌমিত্র খাঁ। টিটাগড়ে মণীশ শুক্লা খুনের পরিপ্রেক্ষিতেও এদিন মুখ খোলেন বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। এদিন বলেন, “ভবানীভবন থেকে মণীশকে খুনের পরিকল্পনা করা হয়েছে। এফআইআরে যাদের নাম আছে অবিলম্বে তাদের গ্রেপ্তার করতে হবে।”

[আরও পড়ুন: ‘সরকারি প্রকল্পের জন্য টাকা চাইলে থানায় যান’, সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে বার্তা মমতার]

মঙ্গলবার সন্ধেয় নিউ বারাকপুর থানার সামনে নবান্ন অভিযানের প্রস্তুতি সভাতেই যোগ দিয়েছিলেন সৌমিত্র খাঁ। বৃহস্পতিবার নবান্ন অভিযানের ডাক দিয়েছে বিজেপি। সেই প্রসঙ্গেও এদিন মুখ খোলেন সৌমিত্র। তাঁর আশা, কমপক্ষে আড়াই লক্ষ মানুষ নবান্ন অভিযানে শামিল হবেন। তার মধ্যে অধিকাংশই উত্তর ২৪ পরগনার কর্মী-সমর্থকরা থাকবেন বলেও আশা তাঁর।

[আরও পড়ুন: জেলা কমিটিতে পদ পেয়েছে দুর্নীতিগ্রস্তরা! ক্ষোভে পদত্যাগ করলেন আলিপুরদুয়ারের তৃণমূল নেতা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement