BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাঁকুড়ায় ফিরেই মমতাকে দস্যুরানি বলে তোপ সাংসদ সৌমিত্র খাঁয়ের

Published by: Tanumoy Ghosal |    Posted: July 28, 2019 8:44 pm|    Updated: July 28, 2019 8:44 pm

BJP MP Soumitra Khan attack Mamata Banerjee in Bankura

টিটুন মল্লিক, বাঁকুড়া:  নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নিয়েছে আদালত।  রবিবারই বাঁকুড়ায় পা রাখলেন। জেলায় পা দিয়েই এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অশালীন ভাষায় আক্রমণ করলেন বিষ্ণপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। এদিন স্ত্রীকে সঙ্গে নিয়ে বিষ্ণুপুরের ষাঁড়েশ্বর শিবের মন্দিরে এবং জয়রামবাটিতে মা সারদার মন্দিরে পুজোও দেন তিনি। 

[আরও পড়ুন: ‘৭২ ঘণ্টার মধ্যে খুনিদের ধরুন নাহলে আরামবাগ অচল হবে’, প্রশাসনকে হুঁশিয়ারি সায়ন্তনের]

গত লোকসভা ভোটে তৃণমূল প্রার্থী হিসেবে বাঁকুড়া বিষ্ণুপুর থেকে সাংসদ নির্বাচিত হয়েছিলেন। কিন্তু নানা কারণে দলের সঙ্গে দূরত্ব বাড়ছিল। শেষপর্যন্ত এবার লোকসভা ভোটের আগে দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দেন সৌমিত্র খাঁ। বিষ্ণুপুর থেকে বিদায়ী সাংসদকেই ফের প্রার্থী করে গেরুয়া শিবির। ভোটে জিতেছেন সৌমিত্র খাঁ। কিন্তু আইনি জটিলতার কারণে ভোটের সময়ে নিজের জেলা বাঁকুড়ায় ঢুকতে পারেননি তিনি। এমনকী, ভোটের ফলপ্রকাশের পরেও আদালতের নিষেধাজ্ঞা বহাল ছিল। প্রায় আট মাস পর অবশেষে রবিবার নিজের নির্বাচনী এলাকায় এলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ।

বিষ্ণুপুর স্টেডিয়ামে দলের জনসভায় বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন সৌমিত্র খাঁ। বললেন,  সারা রাজ্যেই বিভিন্ন সরকারি প্রকল্পে কাটমানি নিয়েছেন তৃণমূল নেতারা। বাঁকুড়ায় শিক্ষিত বেকারদের চাকরি প্রলোভন দেখিয়ে কোটি কোটি টাকা নিয়েছেন মুখ্যমন্ত্রীর ভাইপো সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সাংসদ সৌমিত্র খাঁ-র বক্তব্য,  তৃণমূলের শীর্ষ নেতাদের কাটমানি নেওয়া, তোলাবাজি ও দলের কর্মীদের সঙ্গে দুর্ব্যবহার  মানতে পারেননি। তাই বিজেপিতে যোগ দিয়েছেন।

একদা শাসকদলের এই সাংসদ এও বলেন, ‘তৃণমূল করে পাপ করেছিলাম। বিজেপিতে এসে সেই পাপের প্রায়শ্চিত্ত করছি।”  দলের কর্মীদের ২০২১ সালে বিধানসভা ভোটে রাজ্য থেকে তৃণমূলকে উৎখাত করার বার্তা দেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। রবিবার বিষ্ণুপুরে দলের সদস্য সংগ্রহ কর্মসূচিতে হাজির ছিলেন বিজেপি নেতা মুকুল রায়ও।

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে