BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিজেপি করার ‘শাস্তি’, গেরুয়া শিবিরের কর্মীর সারা শরীরে কামড়, কাঠগড়ায় তৃণমূল

Published by: Sayani Sen |    Posted: August 15, 2020 8:48 pm|    Updated: August 15, 2020 8:48 pm

An Images

ধীমান রায়, কাটোয়া: স্বাধীনতা দিবস উপলক্ষে বাড়ির সামনে জাতীয় পতাকা উত্তোলন করে বাজার করতে যাচ্ছিলেন বিজেপির যুবকর্মী। আর সেই সময় তাঁকে আটকে মারধরের পাশাপাশি শরীরের একাধিক জায়গায় কামড়ে দেওয়ার অভিযোগ উঠল কয়েকজন তৃণমূল কর্মীর বিরুদ্ধে। আহত বিজেপি (BJP) কর্মীকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করান। তারপর কিছুটা সুস্থ হলে তিনি থানায় অভিযোগ দায়ের করেন।পূর্ব বর্ধমানের আউশগ্রাম থানার বটগ্রামের ঘটনা। এই হামলার তীব্র নিন্দা করে অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে সরব বিজেপি নেতৃত্ব।

আউশগ্রামের উক্তা অঞ্চলের বটগ্রামের বেড়াপাড়ার বাসিন্দা বাপন শেখ স্থানীয় এলাকায় বিজেপির নেতৃত্ব দেন। তিনি জানিয়েছেন, শনিবার সকালের দিকে তিনি তাঁর বাড়ির সামনে জাতীয় পতাকা উত্তোলন করেন। তারপর বাইকে চড়ে বাজারে যাচ্ছিলেন। বাড়ি থেকে কিছুটা দূরে তাঁকে আটকানো হয়। বাপন শেখের কথায়, ” গ্রামেরই বাসিন্দা মজাই শেখ, মণি শেখ-সহ জনাপাঁচেক তৃণমূল কর্মী আমাকে আটকায়। কেন বিজেপি করছি এই কৈফিয়ত চেয়ে ব্যাপক মারধর শুরু করে। আমার বুকে, হাতে ও গলায় কুকুরের মতো কামড়াতে থাকে। তারপর আমি জ্ঞান হারাই।”

[আরও পড়ুন: রাজ্যে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত প্রায় ৩১০০, উদ্বেগের মধ্যেও স্বস্তি দিচ্ছে সুস্থতার হার]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্থানীয় কয়েকজন বাপনকে উদ্ধার করেন। তাঁরাই বাপনকে হাসপাতালে নিয়ে যান। মারধর ও কামড়ে দেওয়ার ঘটনা লিখিতভাবে আউশগ্রাম থানায় জানিয়েছেন বাপন শেখ। বিজেপির আউশগ্রাম ৫৪ নম্বর মণ্ডল সম্পাদক সুদীপ্ত মুখোপাধ্যায় বলেন, “বাপন আমাদের সক্রিয় কর্মী। ওর নেতৃত্বে ওই এলাকায় তৃণমূল ছেড়ে আমাদের দলে অনেকে যোগ দিচ্ছেন। সেই আক্রোশেই বাপনের উপর এমনভাবে হামলা চালানো হচ্ছে। আমরা পুলিশের কাছে দাবি জানিয়েছি যাতে অবিলম্বে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়।” তবে হামলার অভিযোগ মানতে নারাজ স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

[আরও পড়ুন: অলৌকিক ঘটনা? পাত্রসায়রে শ্মশানকালী মন্দিরের সাবমার্সিবল পাম্প থেকে বেরোচ্ছে ফুটন্ত জল!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement