BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিজেপি কর্মীদের উপর ‘হামলা’ তৃণমূলের, ভোটের আগে উত্তপ্ত দিনহাটা

Published by: Tiyasha Sarkar |    Posted: April 10, 2019 4:07 pm|    Updated: May 11, 2019 3:05 pm

BJP workers threatened by TMC goons in coochbehar

বিক্রম রায়, কোচবিহার:  আগামিকাল লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোটগ্রহণ। এরাজ্যের কোচবিহার ও আলিপুরদুয়ার কেন্দ্রে ভোট হবে এদিন। তার আগের দিনই কোচবিহারের বিভিন্ন এলাকায় আক্রান্ত বিজেপি কর্মী সমর্থকরা। অভিযোগের তির তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকে। অভিযোগ, এলাকায় আতঙ্কের পরিবেশ সৃষ্টি করতেই এই ধরণের ঘটনা ঘটাচ্ছে শাসকদলের দুষ্কৃতীরা। ইতিমধ্যেই, বিষয়টি জানিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিজেপি নেতৃত্ব।

[আরও পড়ুন: ভোটের আগে উত্তপ্ত কোচবিহার, কেন্দ্রীয় বাহিনীর দাবিতে ফের বিক্ষোভ]

জানা গিয়েছে, মঙ্গলবার গভীর রাতে কোচবিহারের দিনহাটা এলাকায় এক বিজেপি কর্মীর বাড়িতে চড়াও হয় কয়েকজন দুষ্কৃতী। অভিযোগ, বাড়ি ভাঙচুরের পাশাপাশি পরিবারের সদস্যদেরও মারধর করে অভিযুক্তরা। বাড়ির মহিলাদেরও মারধর করা হয়। আক্রান্তদের অভিযোগ, বিজেপি করার অপরাধে দীর্ঘদিন ধরেই শাসকদলের কর্মীদের হুমকির মুখে পড়তে হচ্ছিল তাঁদের। তাঁরা  আরও জানান, ভোটের আগে ভয় দেখাতেই বিজেপি কর্মীদের উপর হামলা চালাচ্ছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। ইতিমধ্যেই গোটা বিষয়টি জানিয়ে দিনহাটা থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্তের পরিবার ও দল।    

অভিযোগ, এই ঘটনার পাশাপাশি, মঙ্গলবার রাত থেকে কোচবিহারের বিভিন্ন এলাকায় বিক্ষিপ্ত অশান্তির সৃষ্টি করেছে শাসকদল আশ্রিত দুষ্কৃতীরা। একাধিক জায়গায় আক্রমণের শিকার বিজেপি কর্মীরা। ভাঙচুর চালানো হয়েছে একাধিক বিজেপি কর্মীর বাইকেও। স্থানীয় বিজেপি কর্মীদের অভিযোগ, এছাড়াও বিভিন্নভাবে তাঁদের হুমকি দিচ্ছেন তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।

[আরও পড়ুন: ভোটের মুখে বারুইপুরে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার, গ্রেপ্তার ১]

এ প্রসঙ্গে কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক বলেছেন, ‘‘মানুষকে ভয় দেখাতে তৃণমূল আক্রমণের রাজনীতি করছে। তবে বিজেপি কর্মীরা এতে ভয় পান না। এভাবে বিজেপি কর্মীদের দমিয়ে রাখাও যাবে না।’’ পাশাপাশি তিনি জানিয়েছেন, গোটা বিষয়টি জানিয়ে স্থানীয় থানায় অভিযোগ দায়েরের পাশাপাশি নির্বাচন কমিশনেও জানানো হবে। সব মিলিয়ে তাঁর দাবি, যতই বাধা বিপত্তি আসুক, কোনওভাবেই গেরুয়া ঝড়কে প্রতিরোধ করতে পারবে না তৃণমূল।       

 

ছবি: দেবাশিস বিশ্বাস            

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে