২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘দু’পয়সার নেতা’, অভিষেকের ‘বাপ’ তুলে লাগামছাড়া আক্রমণ দিলীপের

Published by: Subhajit Mandal |    Posted: November 16, 2022 3:07 pm|    Updated: November 16, 2022 3:49 pm

BJP's Dilip Ghosh hurls abuse at TMC leader Abhishek Banerjee | Sangbad Pratidin

মনিরুল ইসলাম, উলুবেড়িয়া: ফের কু’কথার ফুলঝুরি দিলীপ ঘোষের গলায়। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) আক্রমণ করতে গিয়ে মাত্রা ছাড়ালেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদককে ‘দু’পয়সার নেতা’ বলে তোপ দাগলেন দিলীপ। শালীনতার মাত্রা ছাড়িয়ে অভিষেকের ‘বাপ’ তুলে কুৎসা করলেন। 

বুধবার একটি মামলায় হাজিরা দিতে উলুবেড়িয়া আদালতে হাজির ছিলেন দিলীপ। সেখানেই লাগামছাড়া ভাষায় অভিষেককে আক্রমণ করেন তিনি। অভিষেকের নাম না করে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি বলেন, “ও দু’ পয়সার নেতা, ২০০ পুলিশ ওকে ঘিরে থাকে, ওটা কি ওর বাপের টাকা! যদি দম থাকে তাহলে নিরাপত্তা ছেড়ে দিয়ে দেখাক।” দিলীপের অভিযোগ,”রাজ্যের অর্ধেক পুলিশ তৃণমূল নেতাদের বাড়ি পাহারা দিচ্ছে। পুলিশ ওদের তাবেদারি করছে, চোর ডাকাত কীভাবে ধরবে? পুলিশের সঙ্গে চাকরবাকরের মতো ব্যবহার করে ওদের কোমর ভেঙে দিয়েছে।”

[আরও পড়ুন: আইনি সাহায্য নিতে আসা বধূর বাড়ি গিয়ে ‘কুপ্রস্তাব’, সাসপেন্ড হরিদেবপুর থানার এসআই]

বিজেপি (BJP) ইডি-সিবিআইকে প্রভাবিত করছে? অভিষেককে জবাব দিতে গিয়ে দিলীপ ঘোষ বলেন,”বিজেপি কাউকে প্রভাবিত করতে পারে না। ওনারা যেমন পুলিশকে চালাচ্ছেন, উনি দাঁড়িয়ে বললেন শুভেন্দুর বিরুদ্ধে এফআইআর করতে আর সেটা হয়ে গেল। অথচ অখিল গিরি রাষ্ট্রপতির বিরুদ্ধে বললেও তার বিরুদ্ধে FIR হল না। তাহলে এর থেকেই বোঝা যাচ্ছে কে প্রভাবিত করছে।”

[আরও পড়ুন: শুভেন্দুর বাড়ির সামনে জমায়েতে ‘না’ হাই কোর্টের, ‘বেশি ভালবাসলে মধুমেহ হবে’, মন্তব্য বিচারপতির]

আসলে মঙ্গলবারই ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের রিভিউ মিটিং শেষে দিলীপ-শুভেন্দু-সহ বিজেপি নেতাদের তীব্র আক্রমণ করেন অভিষেক। অভিযোগ করেন, যে বিএসএফের সীমান্ত পাহারা দেওয়ার কথা, যে সিআইএসএফের কয়লা খনি পাহারা দেওয়ার কথা, তারা বিজেপি নেতাদের নিরাপত্তা দিতে ব্যস্ত। সেকারণেই কয়লা পাচার, গরু পাচারের মতো দুর্নীতি হচ্ছে। অভিষেকের বক্তব্য ছিল, “যাদের সীমান্ত পাহারা দেওয়ার কথা, কয়লাখনি পাহারা দেওয়ার কথা, তারা এই চার আনার নেতাদের পিছনে ঘুরছে। যাদের ওখানে থাকা উচিত তারা এই রাহুল সিনহা, দিলীপ ঘোষ (Dilip Ghosh), শুভেন্দু অধিকারীর পিছনে ঘুরে বেড়ায়। তাই কয়লা চুরি হয়।” অভিষেকের সেই মন্তব্যের জবাব দিতে গিয়েই এদিন মাত্রা ছাড়ান দিলীপ ঘোষ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে