BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ১৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ময়নায় বিজেপি কর্মীর রহস্যমৃত্যু, ব্রিজের নিচ থেকে উদ্ধার রক্তাক্ত দেহ

Published by: Tiyasha Sarkar |    Posted: May 11, 2022 10:25 am|    Updated: May 11, 2022 10:25 am

Body of a BJP worker found in Mayna, West Bengal | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

রঞ্জন মহাপাত্র, কাঁথি: ফের রাজ্যে বিজেপি (BJP) কর্মীর রহস্যমৃত্যু। ময়নাগুড়ির পিড়খালি ব্রিজের কাছ থেকে উদ্ধার রক্তাক্ত দেহ। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করেছে পুলিশ। খুনের কারণ কী? নেপথ্যে কে বা কারা? তা জানার চেষ্টায় তদন্তকারীরা। যদিও বিজেপির দাবি, খুন করা হয়েছে যুবককে।

জানা গিয়েছে, মৃতের নাম কৃষ্ণ পাত্র। পূর্ব মেদিনীপুরের (Purba Medinipur) ময়না থানার বাকচা গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা তিনি। বিজেপি কর্মী হিসেবেই এলাকায় পরিচিত ছিলেন। গত পুরভোটে সক্রিয়ভাবে দলের কাজ করেছেন তিনি। পরিবার সূত্রে খবর, মঙ্গলবার রাত থেকেই বেপাত্তা ছিলেন কৃষ্ণ। বিভিন্ন জায়গায় তাঁর খোঁজ নিলেও হদিশ পাননি পরিবারের সদস্যরা। এরপর সকালে পিড়খালি ব্রিজের কাছ থেকে উদ্ধার হয় কৃষ্ণর রক্তাক্ত, ক্ষতবিক্ষত দেহ।

[আরও পড়ুন: ১৩ মে থেকে ১৪দিনের জন্য বাতিল হাওড়ার এই শাখা ৬৮টি ট্রেন, জেনে নিন খুঁটিনাটি]

খবর ছড়িয়ে পড়তেই ঘটনাস্থলে জড়ো হন স্থানীয়রা। খবর দেওয়া হয় পুলিশে। ইতিমধ্যেই কৃষ্ণের দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। স্থানীয়দের একাংশ ও বিজেপির অভিযোগ, বিজেপি করার কারণেই খুন করা হয়েছে যুবকককে। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। দ্রুতই স্পষ্ট হবে গোটা বিষয়টা। এ বিষয়ে বিজেপি সাংসদ দিলীপ ঘোষ বলেন, “যা হচ্ছে ঠিক হচ্ছে না। ভয় দেখিয়ে কাজ না হওয়ায় একের পর এক কর্মীদের খুন করা হচ্ছে। এভাবে সরকার টিকবে না।”

উল্লেখ্য, গত শুক্রবারই রাজ্যে এক বিজেপি কর্মীর মৃত্যু হয়েছে। কাশীপুরে রেলের পরিত্যক্ত আবাসন থেকে উদ্ধার হয়েছে দেহ। তা নিয়ে তোলপাড় গোটা বাংলা। খুনের অভিযোগে সরব পরিবার। যদিও ময়নাতদন্তের রিপোর্ট বলছে আত্মহত্যা করেছে ওই বিজেপি কর্মী। তারই মাঝে ফের বিজেপি কর্মীর মৃত্যু। 

[আরও পড়ুন: ধপাস! নাতির সঙ্গে সমুদ্রে ঘুরতে গিয়ে সৈকতে পা পিছলে পড়ে গেলেন মদন মিত্র, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে