BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Independence Day: নাশকতার ছক? New Jalpaiguri স্টেশনে বোমার মতো বস্তু ঘিরে শোরগোল

Published by: Sayani Sen |    Posted: August 15, 2021 10:30 am|    Updated: August 15, 2021 10:41 am

Bomb like device found in New Jalpaiguri Station । Sangbad Pratidin

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: স্বাধীনতা দিবসে নাশকতার ছক? নিউ জলপাইগুড়ি স্টেশনে (New Jalpaiguri Station) দেখা মিলল বোমার (Bomb) মতো গোলাকার বস্তুর। বোমাতঙ্ক ছড়িয়ে পড়ে স্টেশন লাগোয়া গোটা এলাকায়। আপাতত ওই এলাকাটি ঘিরে রেখেছে রেলপুলিশ। খবর দেওয়া হয়েছে বম্ব স্কোয়াডে।  

স্বাধীনতা দিবসের (Independence Day) সকালে আচমকাই নিউ জলপাইগুড়ি স্টেশনে একটি গোলাকার বস্তু পড়ে থাকতে দেখা যায়। তার চতুর্দিক দিয়ে তার বেরিয়ে থাকতেও দেখা যায়। তাতেই অনেকে ভাবেন হয়তো বোমাই পড়ে যায়। আতঙ্কিত হয়ে পড়েন সকলেই। রেলপুলিশের নজরে আসে বিষয়টি। ঘিরে ফেলা হয় গোটা এলাকা। খবর দেওয়া হয়েছে বম্ব স্কোয়াডেও। বোমা নাকি অন্য কিছু তা পরীক্ষা-নিরীক্ষার আগে সে বিষয়ে নিশ্চিতভাবে কিছু বলা যাবে না বলেই দাবি রেলপুলিশের। 

[আরও পড়ুন: Nadia: সরকারি হোমের পাঁচিল টপকে পলাতক ৩ নাবালিকা, প্রশ্নের মুখে নিরাপত্তা]

করোনা পরিস্থিতিতে রেল পরিষেবা বর্তমানে বন্ধ রয়েছে। যদিও স্টাফ স্পেশ্যাল (Staff Special) চলছে। তার ফলে স্টেশন চত্বর মোটামুটি ফাঁকাই ছিল। তা সত্ত্বেও কে বা কারা ওই গোলাকার বস্তুটি জলপাইগুড়ি স্টেশনে ফেলে রেখে গেল, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। স্বাধীনতা দিবসে নাশকতার আশঙ্কায় সব স্টেশনে নিরাপত্তাই আগেভাগে জোরদার করা হয়। ওইদিনই নিউ জলপাইগুড়ি স্টেশনে কি নাশকতার ছক কষেছে কেউ, তা খতিয়ে দেখা হচ্ছে। 

[আরও পড়ুন: Fake vaccine: ৩০০ টাকায় Covishield, জাল সার্টিফিকেট! আটক পানিহাটি পুরসভার চিকিৎসক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে