Advertisement
Advertisement
Uluberia

ভোটের ডিউটিতে এসে যুবতীকে জোর করে চুমু BSF জওয়ানের! শোরগোল উলুবেড়িয়ায়

যুবতীর চিৎকারে ছুটে আসেন গ্রামবাসীরা, তাঁরাই হাতেনাতে ধরে ফেলেন অভিযুক্ত জওয়ানকে।

BSF jawan forcefully kissed woman in Uluberia
Published by: Subhankar Patra
  • Posted:May 19, 2024 3:59 pm
  • Updated:May 19, 2024 4:21 pm

মণিরুল ইসলাম, উলুবেড়িয়া: ভোটের ডিউটিতে এসে যুবতীকে শ্লীলতাহানির অভিযোগ উঠল এক বিসিএফ জওয়ানের বিরুদ্ধে। উলুবেড়িয়া লোকসভার কুলগাছিয়া এলাকার ঘটনা। উলুবেড়িয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন নিগৃহীতা। অভিযুক্ত জওয়ান যোগিন্দর পালকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সকাল ছটা নাগাদ অভিযোগকারিনী হাঁটতে বেরন। সেই সময় বিএসএফের দুই জওয়ান ওই এলাকায় ছিলেন। অভিযোগ, যুবতীকে একা দেখতে পেয়ে অশ্লীল ইঙ্গিত ও কুপ্রস্তাব দেন দুই জওয়ান।

Advertisement

[আরও পড়ুন: তিলোত্তমা ভরছে ই-বর্জ্যে, চাপ কমাতে অভিনব উদ্যোগ পুরসভার]

যুবতীর দাবি, তিনি ঘটনার প্রতিবাদ করলে এক জওয়ান জোর করে জড়িয়ে ধরেন ও চুমু খান। তিনি আতঙ্কে চিৎকার করলে ছুটে আসেন গ্রামবাসীরা। অভিযুক্ত বিএসএফ জওয়ানকে হাতেনাতে ধরে ফেলেন তাঁরা। অন্য জওয়ান ঘটনাস্থল থেকে পালিয়ে যান বলে জানিয়েছেন গ্রামবাসীরা। খবর যায় উলুবেড়িয়া থানায়। অভিযুক্ত বিএসএফ জওয়ানকে আটক করে থানায় নিয়ে যান পুলিশ কর্তারা।

Advertisement

ওই যুবতীর লিখিত অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে উলুবেড়িয়া থানা। অভিযুক্ত জওয়ান যোগিন্দরের বিরুদ্ধে শ্লীলতাহানি, জোর করে আটকে রাখা এবং হুমকি দেওয়ার মতো ধারা যুক্ত করে মামলা শুরু করেছে পুলিশ। এক পুলিশ কর্তা জানান, “আমরা অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে অভিযুক্ত জওয়ান যেহেতু কর্তব্যরত, তাই নিয়ম মেনেই ব্যবস্থা নেওয়া হবে।” বিএসএফের তরফে যদিও এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: যে কোনও জায়গা থেকে কাটা যাবে লোকাল ট্রেনের টিকিট! বড় বদল আনল রেল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ