২৯ ভাদ্র  ১৪২৬  সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

রঞ্জন মহাপাত্র, কাঁথি: একই দিনে দিঘার সমুদ্রে স্নান করতে নেমে তলিয়ে গেলেন তিন পর্যটক। পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যেই উদ্ধার করা সম্ভব হয়েছে দু’জনকে। তবে এখনও খোঁজ মেলেনি একজনের। নিখোঁজ পর্যটকের সন্ধানে সমুদ্রে জোরদার তল্লাশি চালানো হচ্ছে। জানা গিয়েছে, প্রশাসনের নিষেধাজ্ঞার তোয়াক্কা না করেই এদিন সমুদ্রে নেমেছিলেন ওই পর্যটকরা।  

 [আরও পড়ুন:সাপ ধরার নেশাই ডেকে আনল বিপদ, গোখরোর ছোবল খেয়ে হাসপাতালে সর্পপ্রেমী]

ফের উদাসীনতার জেরে দিঘার সমুদ্রে নেমে তলিয়ে গেলেন ৩ পর্যটক। জানা গিয়েছে, বর্ধমানের মেমারির বাসিন্দা শেখ মানিক। স্ত্রীকে সঙ্গে নিয়ে দিঘায় বেড়াতে গিয়েছিলেন তিনি। প্রশাসনের তরফে নিষেধাজ্ঞা থাকলেও তাতে কর্ণপাত না করেই রবিবার উত্তাল সমুদ্রে নামেন ওই দম্পতি। স্নান করতে করতে হঠাৎই তলিয়ে যান তাঁরা। নজরে পড়তেই কর্তব্যরত নুলিয়ারা তাঁদের উদ্ধারের চেষ্টা করেন। তাঁদের তৎপরতায় কোনওক্রমে উদ্ধার করা সম্ভব হয় ওই ব্যক্তির স্ত্রীকে। কিন্তু এখনও হদিশ মেলেনি শেখ মানিকের। নিখোঁজ ব্যক্তির সন্ধানে রবিবার সন্ধে পর্যন্ত সমুদ্রে তল্লাশি চালানো হয় বলে সূত্রের খবর। বেড়াতে গিয়ে এহেন দুর্ঘটনার খবর মেমারিতে পৌঁছতেই কান্নায় ভেঙে পড়েছেন ওই ব্যক্তির পরিবার।

অন্যদিকে, একই দিনে দিঘার ক্ষণিকা ঘাটে স্নান করতে নেমে তলিয়ে যায় বছর সতেরোর এক কিশোর। তার নাম সৌরভ মণ্ডল। নুলিয়াদের তৎপরতায় উদ্ধার করা হয় তাঁকে। বর্তমানে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ওই কিশোর। জানা গিয়েছে, হাওড়ার উলুবেড়িয়ার বাসিন্দা সৌরভ নামে ওই কিশোর ৫০ জনে একটি দলের সঙ্গে দিঘায় বেড়াতে গিয়েছিল। সেখানেই ঘটে বিপত্তি। তবে এই প্রথম নয়, বহুক্ষেত্রেই প্রশাসনের কথায় কর্ণপাত না করে উত্তাল সমুদ্রে নেমে বিপদ ডেকে আনেন পর্যটকরা। প্রাণহানির মতো ঘটনাও ঘটে। কিন্তু তাতেও হুঁশ ফেরে না কারও। 

[আরও পড়ুন: সূত্র গাড়িতে পাওয়া চটি, ২ দিন পরও দুর্গাপুরে ব্যবসায়ী নিখোঁজ রহস্যের জট খুলল না]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং