BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

বীরভূমে জাতীয় সড়কে উলটে গেল যাত্রী বোঝাই বাস, জখম ৩০

Published by: Tiyasha Sarkar |    Posted: July 1, 2020 1:58 pm|    Updated: July 1, 2020 2:05 pm

An Images

নন্দন দত্ত, সিউড়ি: দিনের ব্যস্ত সময়ে ৬০ নম্বর জাতীয় সড়কের বীরভূমের (Birbhum) মল্লারপুরে উলটে গেল যাত্রী বোঝাই বাস। জখম অন্তত ৩০ জন যাত্রী। ইতিমধ্যেই তাঁদের উদ্ধার করে পাঠানো হয়েছে মল্লারপুর ও রামপুরহাট হাসপাতালে। প্রাথমিকভাবে অনুমান, রাস্তার বেহাল দশার কারণেই এই দুর্ঘটনা।  

 জানা গিয়েছে, বুধবার সকালে সিউড়ি থেকে রামপুরহাটের দিকে যাচ্ছিল যাত্রী বোঝাই ওই বাসটি। সেই সময় মল্লারপুরের জয়রামপুর এলাকায় আচমকা রাস্তার পাশে উলটে যায় বাসটি। রাস্তায় ছিটকে পড়েন বেশ কিছু যাত্রী। ভিতরে আটকে পড়েন কয়েকজন। স্থানীয়দের নজরে পড়তেই শুরু হয় উদ্ধার কাজ। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। বেশ কিছুক্ষণের চেষ্টায় সমস্ত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। হাসপাতাল সূত্রে খবর, আহত যাত্রীদের চিকিৎসা চলছে, সকলের অবস্থাই স্থিতিশীল।

acci-2

[আরও পড়ুন: শুশ্রূষার নামে টাকা হাতানোর অভিযোগ, বারুইপুরে বিদ্যুতের খুঁটিতে বেঁধে বেধড়ক মার ভুয়ো চিকিৎসককে]

জানা গিয়েছে, ঠিক যে জায়গায় দুর্ঘটনাটি ঘটেছে সেখান একটি জল ভরতি গর্ত ছিল। যা বুঝতে পারেননি চালক। আর সেই কারণেই এই দুর্ঘটনা। এদিনের ঘটনায় প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন স্থানীয়রা। তাঁদের অভিযোগ, বেহাল রাস্তার কারণে বারবার দুর্ঘটনা ঘটে। তা সত্ত্বেও প্রশাসনের তরফে কোনও ব্যবস্থা নেওয়া হয় না।

ছবি:সুশান্ত পাল

[আরও পড়ুন: ২৪ ঘণ্টায় রাজ্যে রেকর্ড হারে বাড়ল সংক্রমণ, কলকাতাতেই একদিনে করোনা আক্রান্ত ২৩১ জন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement