BREAKING NEWS

৭ শ্রাবণ  ১৪২৮  শনিবার ২৪ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

জল সমস্যা নিত্যসঙ্গী, সমাধানের দাবিতে শতাব্দী রায়কে ঘিরে বিক্ষোভ এলাকাবাসীর

Published by: Tiyasha Sarkar |    Posted: April 9, 2019 5:40 pm|    Updated: April 17, 2019 6:01 pm

Chaos in Satabdi Roy's rally in Birbhum's Suri area

নন্দন দত্ত, সিউড়ি:  প্রচারে বেরিয়ে এলাকাবাসীর বিক্ষোভের মুখে পড়লেন বীরভূম লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী শতাব্দী রায়। মঙ্গলবার জল সমস্যা সমাধানের দাবিতে তারকা প্রার্থীর পথ আটকান স্থানীয় বাসিন্দারা। নিজের কেন্দ্রে প্রার্থীর উপস্থিতি নিয়েও প্রশ্ন তোলেন তাঁরা।  বেশ কিছুক্ষণ পর স্বাভাবিক হয় পরিস্থিতি।

[আরও পড়ুন: আসানসোলে প্রচারে বেরিয়ে আক্রান্ত সিপিএম প্রার্থী, রাস্তায় ফেলে বেধড়ক মার]

মঙ্গলবার সকালে দলের কর্মীদের সঙ্গে নিয়ে ভোট প্রচারে যান বীরভূমের তৃণমূল প্রার্থী শতাব্দী রায়। অভিযোগ, সিউড়ির ২ নম্বর ব্লকের হাটজন বাজার কলোনি এলাকায়  প্রার্থীর পথ আটকান স্থানীয় ১৮ নম্বর ওয়ার্ডের প্রায় শ’তিনেক মহিলা। শতাব্দী রায়কে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা। প্রার্থীর প্রতি একরাশ ক্ষোভও উগরে দেন বিক্ষোভকারীরা। তাঁরা প্রশ্ন তোলেন, আগের বার নির্বাচিত হওয়ার পর কেন তাঁকে আর এলাকায় দেখা যায়নি ? এলাকার জন্য কী করেছেন তিনি, তাও জানতে চান বিক্ষোভকারীরা।তাঁদের অভিযোগ, এলাকায় জলের সমস্যা প্রবল। প্রতিবার ভোটের আগেই জলের জন্য পাইপ আনা হয়। কিন্তু ভোটের পর সেসব ফিরিয়ে নিয়ে যাওয়া হয়। এমনই চাঞ্চল্যকর অভিযোগ জানান তাঁরা। এমনকী রাস্তাঘাট নিয়েও চূড়ান্ত ভোগান্তির  শিকার স্থানীয়রা। এইসব একাধিক অভিযোগ নিয়েই এদিন নেত্রীর পথ আটকে বিক্ষোভ দেখান স্থানীয়রা।

[আরও পড়ুন: সুন্দরবনে উদ্ধার বাঘের দেহ, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা]

বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলেন শতাব্দী রায়। অভিযোগ, তাঁদের প্রশ্ন কার্যত এড়িয়ে গিয়েছেন প্রার্থী। তিনি বলেছেন, ‘আপনাদের সব প্রশ্নের উত্তর আমার পক্ষে দেওয়া সম্ভব না। দলীয় নেতৃত্ব এবিষয়ে বলতে পারবেন।’ সেইসঙ্গে তিনি জানান, যেহেতু নির্বাচনী বিধিনিষেধ জারি রয়েছে সেই কারণে  তাঁর পক্ষে এই মুহূর্তে কোনও আশ্বাস দেওয়াও সম্ভব নয়। তবে ফের ক্ষমতায় এলে তাদের অভিযোগ খতিয়ে দেখার পাশাপাশি, নিজের ভুল-ত্রুটি সংশোধন করার আশ্বাসও দেন তিনি।

সূত্রের খবর, প্রার্থীর পথ আটকানোর বিষয়টি আগেভাগেই টের পেয়েছিলেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। সেই কারণে পূর্ব নির্বাধিত পথ পালটে অন্য দিক থেকেই এদিন প্রচার শুরু করে তৃণমূল। তবে তাতেও শেষ রক্ষা হল না। খবর পেয়ে সেই পথেই চড়াও হলেন বিক্ষোভকারীরা। ভোটের মুখে প্রার্থীকে ঘিরে বিক্ষোভের এই ঘটনায় কিছুটা হলেও অস্বস্তিতে দল। ভোটবাক্সে এর কতটা প্রভাব পড়বে , তা নিয়ে শুরু হয়েছে জল্পনা।  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement