BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

SFI ও TMCP সংঘর্ষে রণক্ষেত্র উত্তরপাড়ার প্যারীমোহন কলেজ, গুরুতর জখম কমপক্ষে ১৬ জন

Published by: Tiyasha Sarkar |    Posted: December 16, 2021 3:53 pm|    Updated: December 16, 2021 3:53 pm

Clash broke out between TMCP and SFI in Raja Peary Mohan College | Sangbad Pratidin

দিব্যেন্দু মজুমদার, হুগলি: SFI ও TMCP সমর্থকদের মধ্যে তুমুল সংঘর্ষ। রণক্ষেত্রের চেহারা নিল উত্তরপাড়ার রাজা প্যারীমোহন কলেজ (Raja Peary Mohan College)। পরিস্থিতি আয়ত্তে আনতে ময়দানে নামে পুলিশ। ঘটনার পর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও এখনও থমথমে কলেক চত্বর।

বৃহস্পতিবার দুপুরে কলেজ চত্বরে সংঘর্ষে জড়িয়ে পড়েন এসএফআই ও তৃণমূলের ছাত্র পরিষদের সদস্য ও সমর্থকরা। লাঠি নিয়ে একে অপরের উপর হামলা করে। রক্তাক্ত হন প্রায় ১৬ জন। তাঁদের মধ্যে বেশ কয়েকজনের মাথা ফেটেছে। খবর পেয়েই ঘটনাস্থলে যায় উত্তরপাড়া থানার বিশাল পুলিশ বাহিনী। পুলিশের সামনেও চলে অশান্তি। দীর্ঘক্ষণ পর আয়ত্তে আসে পরিস্থিতি। প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয় বেশ কয়েকজনকে। আহতদের মধ্যে কয়েকজন বর্তমানে ভরতি হয়েছে হাসপাতালে।

Clash broke out between TMCP and SFI in Raja Peary Mohan College
আহত এসএফআই সমর্থকরা।

[আরও পড়ুন: Omicron: একদিন পরই মিলল স্বস্তি, ওমিক্রন আক্রান্ত মুর্শিদাবাদের শিশুর রিপোর্ট ‘নেগেটিভ’]

এসএফআইয়ের তরফে জানানো হয়েছে, বৃহস্পতিবার একাধিক দাবিতে একটি মিছিলের আয়োজন করেছিল তারা। সেই মিছিল শুরু হওয়ার পরই তাঁর উপর হামলা চালায় তৃণমূল ছাত্র পরিষদের সদস্য ও সমর্থকরা। স্লোগান দিতে দিতে বেধড়ক মারধর করা হয় এসএফআইয়ের সদস্যদের। রেহাই পাননি মহিলারাও। হামলার জেরে মাথা ফাটে বেশ কয়েকজনের। ভেঙেছে হাতও।

Clash broke out between TMCP and SFI in Raja Peary Mohan College

এদিকে তৃণমূলের তরফে দাবি করা হয়েছে, এসএফআই এদিন অভিযোগ করে তাঁদের সমর্থকক আটকে রেখে TMCP। এই অভিযোগ তুলে কলেজ চত্বরে জাগো বাংলার হোর্ডিং ছেঁড়ার পাশাপাশি মুখ্যমন্ত্রীর ব্যানারও ছেঁড়ে এসএফআইয়ের সমর্থকরা। অভিযোগ, সেই সময় হামলা চালানো হয়েছে তৃণমূলের ছাত্র পরিষদের সদস্যদের উপর। রণক্ষেত্রের চেহারা নেয় কলেজ। পুলিশের তরফে জানানো হয়েছে, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে। কলেজে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী।

[আরও পড়ুন: হাসপাতালের কোভিড ওয়ার্ডে ভরতি মুর্শিদাবাদের ওমিক্রন আক্রান্তের বাবা ও দিদি, বাড়ছে আতঙ্ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে