২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিজেপি প্রার্থীর প্রচারে হামলায় গ্রেপ্তার ৫, এখনও থমথমে আলিগ্রাম

Published by: Tiyasha Sarkar |    Posted: April 25, 2019 9:03 am|    Updated: April 25, 2019 9:03 am

clashes broke out between TMC and BJP in Burdwan

ধীমান রায়কাটোয়া: আউশগ্রামে বিজেপি প্রার্থীর রোড শোয়ে হামলার ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করল পুলিশ। জানা গিয়েছে, ধৃতদের নাম আবলুস সামাদ ওরফে লুতুফ, লালন মল্লিক, সইফুজ্জামান আলি শা, শেখ মনিরুল হোসেন এবং নজরুল শেখ। তাদের প্র‌ত্যেকেরই বাড়ি মালিদাপাড়া গ্রামে। বুধবার গ্রাম থেকেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তদের। এখনও থমথমে এলাকা। মোতায়েন রয়েছে পুলিশ। 

আরও পড়ুন:  দুর্গাপুরে তৃণমূল প্রার্থীর সমর্থনে ভোটপ্রচারে অভিনেত্রী ইন্দ্রাণী হালদার

মঙ্গলবার সকাল ১১টা নাগাদ আউশগ্রামের দিগনগর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের মালিদাপাড়া গ্রামে ভোটপ্রচারে বেরিয়ে ছিলেন বোলপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রামপ্রসাদ দাস। অভিযোগ, সেই সময় তাঁর রোড শোয়ে অস্ত্র নিয়ে হামলা চালায় তৃণমূলের প্রায় ৪৫ জন দুষ্কৃতী। ঘটনায় আহত হন প্রার্থী-সহ বেশ কয়েকজন। ভাঙচুর করা হয় তাঁদের বাইক ও গাড়িতে। ঘটনাটি জানিয়ে মঙ্গলবার আউশগ্রাম থানায় অভিযোগ দায়ের  করেন আক্রান্ত প্রার্থী। ঘটনার ২৪ ঘণ্টা মধ্যেই ফের উত্তপ্ত হয়ে ওঠে আলিগ্রাম। অভিযোগ, এদিন রাতে আলিগ্রামের কয়েকজন বিজেপি কর্মী বাড়ি ফেরার সময় ফের তাঁদের ওপর হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে ঘটনাস্থলে যায় আউশগ্রাম থানার পুলিশ। 

আরও পড়ুন: বীরভূমে অস্ত্র হাতে বাইক মিছিল তৃণমূলের, কমিশনে নালিশ বিরোধীদের

পরে বুধবার বিজেপি প্রার্থীর মিছিলে হামলার অভিযোগে ৫ জনকে গ্রেপ্তার করে আউশগ্রাম থানার পুলিশ। এ প্রসঙ্গে স্থানীয় বিজেপি নেতা আকাশ গনের অভিযোগ, ‘আমরা ৬-৭ জন বাইকে করে বাড়ি ফিরছিলাম। সেই সময় আলিগ্রামে তৃণমূল কার্যালয়ে ওদের কর্মীরা কাজ করছিল। আমাদের দেখতে পেয়ে হঠাৎই তারা আমাদের লক্ষ্য করে ইট ও বাঁশের টুকরো ছুঁড়তে শুরু করে।’ পুলিশ সূত্রে খবর, হামলার ঘটনার জেরে এখনও চাপা উত্তেজনা রয়েছে এলাকায়। ফের যাতে এলাকা উত্তপ্ত না হয়ে ওঠে সেই কারণে মোতায়েন করা হয়েছে পুলিশ। আতঙ্কে স্থানীয়রা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে